বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee: জামিনের আবেদন করলেন না পার্থ, ১৯ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ

Partha Chatterjee: জামিনের আবেদন করলেন না পার্থ, ১৯ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ

পার্থ চট্টোপাধ্যায়। 

ইডি তাঁকে গ্রেফতার করেছিল। তার পর থেকে তিনি জেল হেফাজতে রয়েছেন। এমনকী সিবিআই হেফাজতে ছিলেন পার্থ। আজ, বুধবার তাঁর মামলার শুনানি ছিল। আদালতে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন পার্থ। কিন্তু জামিন চাননি। তবে শান্তিপ্রসাদ, সুবীরেশ, কল্যাণময়, অশোকরা জামিনের আবেদন করেছিলেন। যা খারিজ হয়ে গিয়েছে।

তিনি চুপ করে রইলেন। সব শুনলেন, বুঝলেন। কিন্তু জামিনের আবেদন করলেন না। যা দেখে হতবাক অনেকেই। তারপর ধীরে ধীরে জেলের পথে পা বাড়ালেন। হ্যাঁ, তিনি পার্থ চট্টোপাধ্যায়। এবার আর আদালতে জামিনের আবেদনই করলেন না। শিক্ষাক্ষেত্রে দুর্নীতির অভিযোগে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। তারপর জামিনে চেয়ে তাঁর কান্নাকাটি, শারীরিক অসুস্থতার কথা বলেও মেলেনি জামিন। আর এবার নিজেই চুপ করে থাকলেন জামিনের বিষয়ে।

ঠিক কী ঘটেছে আদালতে?‌ আজ, বুধবার বিজয়া দশমীর দুপুরে এসএসসি মামলায় গ্রেফতার হওয়া পার্থ চট্টোপাধ্যায়ের শুনানি ছিল বিশেষ আদালতে। সেখানে আগামী ১৯ অক্টোবর পর্যন্ত পার্থকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। একই মামলায় অভিযুক্ত শান্তিপ্রসাদ সিনহা, কল্যাণময় গঙ্গোপাধ্যায়, সুবীরেশ ভট্টাচার্য এবং অশোক কুমার সাহারও শুনানি ছিল। প্রত্যেকেরই ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। তবে এই চারজনই জামিনের আবেদন করেছিলেন। শুধু পার্থ জামিনের আবেদন করেননি।

কেন জামিনের আবেদন করলেন না পার্থ?‌ সূত্রের খবর, তিনি এখন হতাশায় ভুগছেন। তবে এই মামলার শেষ দেখতে চাইছেন। তাই তিনি আর জামিন না চেয়ে দেখতে চান জল কোনদিকে গড়ায়। আগেই তিনি জানিয়েছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। তবে জেলে থেকে আর শরীর দিচ্ছে না। তাই সবটাই কপালের উপর ছেড়ে দিতে চাইছেন। গোটা দুর্গাপুজো কেটে গেল জেলে। আর জামিন চেয়ে কি হবে!‌ তাই তিনি আজ নিজের জামিনের জন্য আবেদন জানাননি। গত ২৩ জুলাই গ্রেফতার হওয়ার পর আদালতে নানা কারণ দেখিয়ে জামিন চেয়েছেন পার্থ।

আর কী জানা গিয়েছে?‌ ইডি তাঁকে গ্রেফতার করেছিল। তার পর থেকে তিনি জেল হেফাজতে রয়েছেন। এমনকী সিবিআই হেফাজতে ছিলেন পার্থ। আজ, বুধবার তাঁর মামলার শুনানি ছিল। আদালতে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন পার্থ। কিন্তু জামিন চাননি। তবে শান্তিপ্রসাদ, সুবীরেশ, কল্যাণময়, অশোকরা জামিনের আবেদন করেছিলেন। যা খারিজ হয়ে গিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.