বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee reaches Kolkata: হুইলচেয়ারে বেরিয়ে হেঁটে উঠলেন গাড়িতে, ফিরলেন পার্থ, বসানো হবে অর্পিতার সামনে?
পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। (ফাইল ছবি)

Partha Chatterjee reaches Kolkata: হুইলচেয়ারে বেরিয়ে হেঁটে উঠলেন গাড়িতে, ফিরলেন পার্থ, বসানো হবে অর্পিতার সামনে?

  • Partha Chatterjee reaches Kolkata: ভুবনেশ্বর থেকে কলকাতায় ফিরলেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁকে সিজিও কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। সূত্রের খবর, স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) দুর্নীতি মামলায় পার্থ এবং অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

কলকাতায় ফিরলেন পশ্চিমবঙ্গের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। মঙ্গলবার সকালে হুইলচেয়ারে করে কলকাতা বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। তারপর হেঁটেই গাড়িতে উঠে যান। তাঁকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দফতর সিজিও কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। সূত্রের খবর, এবার পার্থ এবং অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

ইডি সূত্রে খবর, স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) নিয়োগ দুর্নীতি মামলায় শনিবার আদালতে পেশ করে পার্থকে দু'দিনের হেফাজতে পেলেও রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে জিজ্ঞাসাবাদের সুযোগ পাওয়া যায়নি। শনিবার এবং রবিবার এসএসকেএমে ছিলেন। সোমবার ভুবনেশ্বর এইমসে নিয়ে যাওয়া হয়েছিল। এইমস থেকে মোটের উপর ফিট সার্টিফিকেট দেওয়া হলেও রাত ১১ টা নাগাদ আদালতের রায় আসায় সোমবার পার্থকে ভুবনেশ্বর থেকে ফেরাতে পারেনি ইডি। 

আরও পড়ুন: পার্থ - অর্পিতাকে ১০ দিনের ED হেফাজতে পাঠাল আদালত

আরও পড়ুন: পার্থর টাকায় মামাবাড়িতে মাটির নীচে বাঙ্কার বানিয়েছিলেন অর্পিতা! দাবি মামির

মঙ্গলবার ভুবনেশ্বর থেকে ভোর ৫ টা ৪০ মিনিটের বিমানে করে পার্থকে কলকাতায় আনা হয়। সকাল ৬ টা ৩৪ মিনিটে কলকাতায় অবতরণ করে পার্থের বিমান। বিমানবন্দরে প্রয়োজনীয় কাজকর্মের পর সকাল সাতটা নাগাদ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে বিমানবন্দর থেকে বের করা হয়। হুইলচেয়ারে করে বেরিয়ে আসেন। তারপর হেঁটেই গাড়িতে ওঠেন। কিছুক্ষণের মধ্যেই তাঁকে নিয়ে সিজিও কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সূত্রের খবর, এবার পার্থকে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রয়োজনে পার্থকে অর্পিতার মুখোমুখি বসানো হতে পারে বলে ইডি সূত্রে খবর। যে দু'জনকে আগামী ৩ অগস্ট পর্যন্ত ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বন্ধ করুন