বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee's Pent House: অর্পিতার ফ্ল্যাটের উপরই পার্থর রহস্যজনক ‘পেন্ট হাউস’, নাম জড়াল জনৈক শর্মিষ্ঠার
ED conducted raids in 13 places across West Bengal on Friday and seized cash worth 20 crore from a flat belonging to a close associate of Partha Chatterjee. (File Photo/PTI) (HT_PRINT)

Partha Chatterjee's Pent House: অর্পিতার ফ্ল্যাটের উপরই পার্থর রহস্যজনক ‘পেন্ট হাউস’, নাম জড়াল জনৈক শর্মিষ্ঠার

  • জানা গিয়েছে, আবাসনের ১৯ এবং ২০ তলায় রয়েছে পার্থর তিনটি ফ্ল্যাট। সেই ফ্ল্যাটগুলির ভিতর দিয়ে যাতায়াতের ব্যবস্থা রয়েছে। এদিকে এই ‘পেন্ট হাউস’ এবং অর্পিতার ফ্ল্যাটের কোনও উল্লেখ আবাসনের বিশেষ অ্যাপে নেই।

টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল প্রায় ২২ কোটি নগদ টাকা। এখন সেই ফ্ল্যাটের উপরের ‘পেন্ট হাউস’ ঘিরে ঘনাচ্ছে রহস্য। জানা গিয়েছে, এই আবসনে বেনামে তিনটি ফ্ল্যাট কিনেছিলেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এই তিনটি ফ্ল্যাটকে বিলাসবহুল ‘পেন্ট হাউস’ হিসেবে গড়ে তুলেছিলেন পার্থ।

জানা গিয়েছে, আবাসনের ১৯ এবং ২০ তলায় রয়েছে পার্থর তিনটি ফ্ল্যাট। সেই ফ্ল্যাটগুলির ভিতর দিয়ে যাতায়াতের ব্যবস্থা রয়েছে। এদিকে এই ‘পেন্ট হাউস’ এবং অর্পিতার ফ্ল্যাটের কোনও উল্লেখ আবাসনের বিশেষ অ্যাপে নেই। এর জেরে কে, কখন সেই ফ্ল্যাটগুলিতে আসছে, তা জানার উপায় ছিল না কারও কাছে। এদিকে আবাসনের কোনও ফ্ল্যাটই পার্থবাবু নিজের নামে কেনেননি। তবে আবাসনের সবাই জানেন যে এই ফ্ল্যাটগুলি আদতে পার্থ চট্টোপাধ্যায়েরই। জানা গিয়েছে, সেন্ট্রি ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড এবং অ্যালকোভ রিয়েলটি প্রজেক্টস নামক দুই সংস্থার নামে তিনটি ফ্ল্যাট কেনা হয় আবাসনে। তাছাড়া পার্থবাবুর পেন্ট হাউসের মালিক খাতায় কলমে শর্মিষ্ঠা চৌধুরী।

আবাসন পরিচালক কমিটির এক সদস্য নাম না প্রকাশ করার শর্তে সংবাদমাধ্যমকে বলেন, ‘এই আবসনে মোট চারটি ফ্ল্যাট কিনেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। এর মধ্যে একটিতে অর্পিতা মুখোপাধ্যায় থাকতেন। সেই ফ্ল্যাটটি টাওয়ার ২-এর ১এ। সেখান থেকেই বিপুল পরিমাণ অর্থ উদ্ধার হয়েছে। ওই টাওয়ারেরই ১৯ তলায় রয়েছে দু’টি ফ্ল্যাট - ১৮ডি এবং ১৮ই। এই ফ্ল্যাট দু’টিকে এক করে এখন সেখানে রাখা রয়েছে পার্থর শখের সারমেয়দের। ওই ফ্ল্যাট থেকেই আবার উপরের তলায় ১৯আই ফ্ল্যাটে উঠে যাওয়া যায়। সেটি বিলাসবহুল পেন্ট হাউস।’

বন্ধ করুন