বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফ্ল্যাটে রাখা টাকা কার? ইডির প্রশ্নের উত্তরে কী জবাব পার্থ চট্টোপাধ্যায়ের?
পার্থ চট্টোপাধ্যায় ও উদ্ধার হওয়া টাকার পাহাড়।

ফ্ল্যাটে রাখা টাকা কার? ইডির প্রশ্নের উত্তরে কী জবাব পার্থ চট্টোপাধ্যায়ের?

  • অর্পিতা নানা সূত্র দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু প্রাক্তন মন্ত্রী কৌশলে প্রসঙ্গ এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন বলে সূত্রের খবর। তবে শেষ পর্যন্ত তিনি কবে মুখ খুলবেন তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে।

টাকা কার? আমার নয়, আমার নয়, আমার নয়। সংবাদমাধ্যমের সামনে একেবারে জোর গলায় কবুল করেছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। কিন্তু বঙ্গবাসীর একটাই প্রশ্ন টাকা তবে কার? এই প্রশ্নের উত্তর খুঁজছে ইডির তদন্তকারী আধিকারিকরাও। কিন্তু এই প্রশ্ন করলেই কেবলই এড়িয়ে যাচ্ছেন পার্থ চট্টোপাধ্য়ায়। সূত্রের খবর এমনটাই।

রবিবার মেডিক্য়াল পরীক্ষার জন্য বের করা হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে। তখন সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বার বারই বলেন টাকা আমার নয়, আমার নয়, আমার নয়। এমনকী সময় এলে জানা যাবে বলেও উল্লেখ করেছেন তিনি। সূত্রের খবর, এনিয়েই প্রশ্ন করেছিলেন ইডির আধিকারিকরা। এমনকী কারা ষড়যন্ত্র করেছে তা নিয়েও প্রশ্ন করেন তদন্তকারীরা। কিন্তু পার্থ চট্টোপাধ্যায় যেন মুখে কুলুপ এঁটেছেন। কিছুতেই এনিয়ে মুখ খুলতে চাইছেন না বলে সূত্রের খবর।

এদিকে এই প্রশ্নের উত্তর পার্থর কাছ থেকে না পেলে বাকি পদক্ষেপ নেওয়ার ক্ষেত্রেও সমস্যা ক্রমশ বাড়ছে। নানাভাবে জবাব পাওয়ার চেষ্টা করেছেন ইডির আধিকারিকরা। কিন্তু মুখ একেবারে গম্ভীর প্রাক্তন মন্ত্রীর।

সূত্রের খবর অর্পিতা নানা সূত্র দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু প্রাক্তন মন্ত্রী কৌশলে প্রসঙ্গ এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন বলে সূত্রের খবর। তবে শেষ পর্যন্ত তিনি কবে মুখ খুলবেন তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে। 

 

বন্ধ করুন