বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জামিন দিন, বাঁচতে দিন, বিচারকের কাছে আবেদন জানিয়ে কেঁদে ফেললেন পার্থ

জামিন দিন, বাঁচতে দিন, বিচারকের কাছে আবেদন জানিয়ে কেঁদে ফেললেন পার্থ

পার্থ চট্টোপাধ্যায়। 

তিনি বলেন, আমার বাড়িতে ৩০ ঘণ্টা তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। তবু আমি জামিন পাচ্ছি না। আমাকে ওষুধ খেতে হয়। আমার চিকিৎসার প্রয়োজন।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার প্রাক্তন সদস্য পার্থ চট্টোপাধ্যায়ের চোখে জল। বুধবার তাঁর জামিনের আবেদনের শুনানির সময় কেঁদে ফেলেন পার্থ। বিচারককে বলেন, ‘জামিন দিন, বাঁচতে দিন।’

১৪ দিন জেল হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে আদালতে পেশ করেছে জেল কর্তৃপক্ষ। এদিন আদালতে জামিনের আবেদন করেন পার্থর আইনজীবী। সেই আবেদনের শুনানিতে ব্যাঙ্কশাল আদালতের বিচারক বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের কিছু বলার থাকলে বলতে পারেন। মুখ খুলেই জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের আবেগের বাঁধ ভাঙে।

তিনি বলেন, আমার বাড়িতে ৩০ ঘণ্টা তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। তবু আমি জামিন পাচ্ছি না। আমাকে ওষুধ খেতে হয়। আমার চিকিৎসার প্রয়োজন। আমার শারীরিক পরীক্ষা করাতে ইডি জোকা ESI হাসপাতালে নিয়ে যাচ্ছে। একথা বলতে বলতেই গলা ধরে আসে পার্থর। ধরে আসা গলাতেই তিনি বলেন, ‘জামিন দিন, বাঁচতে দিন’।

এদিন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আদালতে পেশ করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কেও। ২ জনেরই জামিনের বিরোধিতা করে ১৪ দিনের জেল হেফাজতের আবেদন জানিয়েছে ইডি।

গত ২৩ জুলাই শিক্ষক নিয়োগ দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ED.

 

বাংলার মুখ খবর

Latest News

আজ বিকেলে হালখাতার পুজো করাবেন? এখন থেকেই জেনে নিন শুভ সময় ইরানে আটকে ১৭ ভারতীয়, এরই মাঝে ইজরায়েলে হামলা তেহরানের, কী বলছে ভারত? অক্ষয় ছাপিয়ে গেল অজয়কে! ৩ দিনে বক্স অফিসে কত আয় ময়দান-বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বাংলাতেই রয়েছে দেশের উচ্চতম স্টেশন, শরীর ছুঁয়ে যাবে মেঘ, দেখুন অপূর্ব ছবি খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত? গুগলে নির্বাচনী অ্যাডে BJP-র খরচের বহরে ঘুরবে মাথা, ব্যয়ে গুজরাটকে হারাল বাংলা ATP Masters 1000: সেমিতে হেরে জকোভিচের বিদায়! সময়টা ভালো যাচ্ছে না, মানলেন নোভাক নতুন সম্পর্ক কাদের জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের সকাল থেকে বাজান পয়লা বৈশাখের গান, প্লেলিস্ট আর গানের কথাগুলি দেখে নিন এখানে

Latest IPL News

এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.