বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জামিন দিন, বাঁচতে দিন, বিচারকের কাছে আবেদন জানিয়ে কেঁদে ফেললেন পার্থ

জামিন দিন, বাঁচতে দিন, বিচারকের কাছে আবেদন জানিয়ে কেঁদে ফেললেন পার্থ

পার্থ চট্টোপাধ্যায়। 

তিনি বলেন, আমার বাড়িতে ৩০ ঘণ্টা তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। তবু আমি জামিন পাচ্ছি না। আমাকে ওষুধ খেতে হয়। আমার চিকিৎসার প্রয়োজন।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার প্রাক্তন সদস্য পার্থ চট্টোপাধ্যায়ের চোখে জল। বুধবার তাঁর জামিনের আবেদনের শুনানির সময় কেঁদে ফেলেন পার্থ। বিচারককে বলেন, ‘জামিন দিন, বাঁচতে দিন।’

১৪ দিন জেল হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে আদালতে পেশ করেছে জেল কর্তৃপক্ষ। এদিন আদালতে জামিনের আবেদন করেন পার্থর আইনজীবী। সেই আবেদনের শুনানিতে ব্যাঙ্কশাল আদালতের বিচারক বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের কিছু বলার থাকলে বলতে পারেন। মুখ খুলেই জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের আবেগের বাঁধ ভাঙে।

তিনি বলেন, আমার বাড়িতে ৩০ ঘণ্টা তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। তবু আমি জামিন পাচ্ছি না। আমাকে ওষুধ খেতে হয়। আমার চিকিৎসার প্রয়োজন। আমার শারীরিক পরীক্ষা করাতে ইডি জোকা ESI হাসপাতালে নিয়ে যাচ্ছে। একথা বলতে বলতেই গলা ধরে আসে পার্থর। ধরে আসা গলাতেই তিনি বলেন, ‘জামিন দিন, বাঁচতে দিন’।

এদিন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আদালতে পেশ করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কেও। ২ জনেরই জামিনের বিরোধিতা করে ১৪ দিনের জেল হেফাজতের আবেদন জানিয়েছে ইডি।

গত ২৩ জুলাই শিক্ষক নিয়োগ দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ED.

 

বাংলার মুখ খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.