বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জামিন দিন, বাঁচতে দিন, বিচারকের কাছে আবেদন জানিয়ে কেঁদে ফেললেন পার্থ
পার্থ চট্টোপাধ্যায়। 

জামিন দিন, বাঁচতে দিন, বিচারকের কাছে আবেদন জানিয়ে কেঁদে ফেললেন পার্থ

  • তিনি বলেন, আমার বাড়িতে ৩০ ঘণ্টা তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। তবু আমি জামিন পাচ্ছি না। আমাকে ওষুধ খেতে হয়। আমার চিকিৎসার প্রয়োজন।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার প্রাক্তন সদস্য পার্থ চট্টোপাধ্যায়ের চোখে জল। বুধবার তাঁর জামিনের আবেদনের শুনানির সময় কেঁদে ফেলেন পার্থ। বিচারককে বলেন, ‘জামিন দিন, বাঁচতে দিন।’

১৪ দিন জেল হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে আদালতে পেশ করেছে জেল কর্তৃপক্ষ। এদিন আদালতে জামিনের আবেদন করেন পার্থর আইনজীবী। সেই আবেদনের শুনানিতে ব্যাঙ্কশাল আদালতের বিচারক বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের কিছু বলার থাকলে বলতে পারেন। মুখ খুলেই জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের আবেগের বাঁধ ভাঙে।

তিনি বলেন, আমার বাড়িতে ৩০ ঘণ্টা তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। তবু আমি জামিন পাচ্ছি না। আমাকে ওষুধ খেতে হয়। আমার চিকিৎসার প্রয়োজন। আমার শারীরিক পরীক্ষা করাতে ইডি জোকা ESI হাসপাতালে নিয়ে যাচ্ছে। একথা বলতে বলতেই গলা ধরে আসে পার্থর। ধরে আসা গলাতেই তিনি বলেন, ‘জামিন দিন, বাঁচতে দিন’।

এদিন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আদালতে পেশ করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কেও। ২ জনেরই জামিনের বিরোধিতা করে ১৪ দিনের জেল হেফাজতের আবেদন জানিয়েছে ইডি।

গত ২৩ জুলাই শিক্ষক নিয়োগ দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ED.

 

বন্ধ করুন