বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভালোবেসে নয়, এজেন্ট নিয়োগ করে টাকার বিনিময়ে চাকরি দিয়েছে পার্থ, আদালতে জানাল CBI

ভালোবেসে নয়, এজেন্ট নিয়োগ করে টাকার বিনিময়ে চাকরি দিয়েছে পার্থ, আদালতে জানাল CBI

বৃহস্পতিবার আলিপুর আদালতে পার্থকে পেশ করছে পুলিশ। 

এদিন আদালতে পার্থর জামিনের আবেদনের বিরোধিতা করে সিবিআই বলেন, এজেন্ট নিয়োগ করে টাকার বিনিময়ে নিয়োগ করেছেন পার্থ চট্টোপাধ্যায়। সেই এজেন্টরা অযোগ্যদের ফোন করে চাকরির প্রস্তাব দিতেন।

এজেন্ট নিয়োগ করে টাকার বিনিময়ে শিক্ষক নিয়োগ করেছেন পার্থ চট্টোপাধ্যায়। প্রাক্তন শিক্ষামন্ত্রীর জামিনের আবেদনের বিরোধিতা করে আদালতে এমনই দাবি করল সিবিআই। এদিন সিবিআই নথি পেশ করে আদালতে এই বিস্ফোরক দাবি করে। পালটা পার্থর গ্রেফতারিকে ষড়যন্ত্র বলে দাবি করেন তার আইনজীবী। দুপক্ষের বক্তব্য শুনে ১৯ জানুয়ারি পর্যন্ত পার্থকে জেলে পাঠান বিচারক।

এদিনের শুনানিতে উঠে আসে বন্দে ভারতের প্রসঙ্গ। আলিপুর আদালতের বিচারক সিবিআইয়ের আইনজীবীকে বলেন, এই তদন্তের গতি দুন এক্সপ্রেসের মতো। সেই গতি বন্দে ভারতের মতো না হোক অন্তত শতাব্দীর মতো তো হতে পারে।

এদিন আদালতে পার্থর জামিনের আবেদনের বিরোধিতা করে সিবিআই বলেন, এজেন্ট নিয়োগ করে টাকার বিনিময়ে নিয়োগ করেছেন পার্থ চট্টোপাধ্যায়। সেই এজেন্টরা অযোগ্যদের ফোন করে চাকরির প্রস্তাব দিতেন। দাবি মতো টাকা দিতে পারলে সেই প্রার্থীদের নিয়োগের ব্যবস্থা করতেন পার্থ।

বলে রাখি, বুধবারই কল্যাণময় গঙ্গোপাধ্যায়ের জামিনের আবেদনের শুনানিতে বিচারপতি জয়মাল্য বাগচী সিবিআইয়ের আইনজীবীকে প্রশ্ন করেছিলেন, ‘অযোগ্যদের তো আর ভালোবেসে চাকরি দেওয়া হয়নি। তাহলে কীসের বিনিময়ে চাকরি দেওয়া হল তা খুঁজে বার করতে হবে সিবিআইকে।’ পরদিনই নিম্ন আদালতে সিবিআই জানিয়ে দিল, ভালোবেসে নয়, এজেন্ট নিয়োগ করে টাকার বিনিময়ে নিয়োগ দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

এদিন পার্থর আইনজীবী আদালতে দাবি করেন, পার্থবাবুর গ্রেফতারি অবৈধ। তাঁকে ফাঁসানো হচ্ছে। কিন্তু সেসবে কান দেননি আলিপুর আদালতের বিচারক। ফের পার্থকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন তিনি।

 

 

বাংলার মুখ খবর

Latest News

গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট 'আর কাউকে মুখ দেখাতে পারবে না তো...' সৌরভের প্রশ্নে ক্লিন বোল্ড সাহেব ব্যাটিংয়ের জন্যই শেষ দুই ম্যাচে হেরেছি, বলছেন লখনউ কোচ জাস্টিন ল্যাঙ্গার ত্রিগ্রহী যোগে ভাগ্য বদলাবে ৫ রাশির, দেখুন কী বলছে সাপ্তাহিক ট্যারো রাশিফল ‘শাসকদলের হয়ে’ কাজের অভিযোগ অধীরের, মুর্শিদাবাদের ডিআইজিকে সরাল নির্বাচন কমিশন ইডেনে ঝড় তুলে ছক্কায় সেরা পুরান, টপকালেন রিয়ানকে, সেরা দশে রয়েছেন রোহিত-কোহলি ‘‌কোথায় গেল ৩ হাজার কোটি টাকা ফেরতের গ্যারান্টি?’‌ প্রশ্ন শশী পাঁজার শাহজাহানদের বিরুদ্ধে CBIএর ই-মেইল আইডে জমা পড়ল বস্তা বস্তা অভিযোগ 'নিষিদ্ধ' চিনা সংস্থার সাথে হাত মেলাল মলদ্বীপ, বেজিং প্রেমে এ কী করছেন মুইজ্জু? পাহাড় কেটে বসেছে লাইন, বাংলা থেকে সিকিমের পথে কোন কোন স্টেশন দিয়ে যাবে ট্রেন?

Latest IPL News

গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট ব্যাটিংয়ের জন্যই শেষ দুই ম্যাচে হেরেছি, বলছেন লখনউ কোচ জাস্টিন ল্যাঙ্গার জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.