বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee to be taken to AIIMS: ছাড়তে হবে SSKM, ভোররাতেই পার্থকে ভুবনেশ্বর AIIMS-এ নিয়ে যাওয়ার নির্দেশ আদালতের
পার্থ চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

Partha Chatterjee to be taken to AIIMS: ছাড়তে হবে SSKM, ভোররাতেই পার্থকে ভুবনেশ্বর AIIMS-এ নিয়ে যাওয়ার নির্দেশ আদালতের

  • Partha Chatterjee to be taken to AIIMS: আগামিকাল ভোররাতে এয়ার অ্যাম্বুলেন্সে করে পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর এইমসে নিয়ে যাওয়ার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। দুপুর তিনটের মধ্যে ভুবনেশ্বর এইমসকে জমা দিতে হবে পার্থের শারীরিক রিপোর্ট।

এয়ার অ্যাম্বুলেন্সে পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর এইমসে নিয়ে যেতে হবে। নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। রবিবার রাতের দিকে হাইকোর্ট জানিয়েছে, সোমবার ভোররাতে পার্থকে এসএসকেএম থেকে পড়শি রাজ্যে নিয়ে যেতে হবে। দুপুর তিনটের মধ্যে ভুবনেশ্বর এইমসকে জমা দিতে হবে পার্থের শারীরিক রিপোর্ট।

পার্থকে এসএসকেএম হাসপাতালে ভরতির যে নির্দেশ দিয়েছিল ব্যাঙ্কশাল কোর্ট, সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে যায় ইডি। রবিবার বিকেল থেকে সওয়াল-জবাবের পর রায়দান স্থগিত রেখেছিল হাইকোর্ট। রাত ন'টা নাগাদ হাইকোর্ট নির্দেশ দিয়েছে, সোমবার ভোররাতে অ্যাম্বুলেন্সে করে পার্থকে কলকাতা বিমানবন্দরে নিয়ে যেতে হবে। সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ভুবনেশ্বর এইমসে উড়িয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। সঙ্গে থাকবেন এসএসকেএমের চিকিৎসক এবং পার্থের আইনজীবী।

আরও পড়ুন: SSKM-এ রাজার হালে আছেন পার্থ, ভুবনেশ্বর AIIMS-এ নিয়ে যেতে চায় ED

বিচারপতি চৌধুরীর নির্দেশ, পার্থের স্বাস্থ্য পরীক্ষার জন্য কার্ডিয়োলজি, মেডিসিন, নেফ্রোলজি এবং এন্ড্রোক্রনোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে গঠন করতে হবে মেডিক্যাল টিম। তাঁর শারীরিক পরীক্ষার ভিত্তিতে দুপুর তিনটের মধ্যে তদন্তকারী আধিকারিককে দিতে হবে। যিনি নিম্ন আদালতে সেই রিপোর্ট পেশ করবেন। বিকেল চারটেয় বিশেষ আদালতে পার্থের মামলা উঠবে। ভার্চুয়াল মাধ্যমে স্কুল সার্ভিস কমিশন (এসএসসি) নিয়োগ দুর্নীতি মামলায় পার্থকে আদালতে পেশ করার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

বন্ধ করুন