বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee-Arpita Mukherjee: পার্থ–অর্পিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে গেল ইডি, কড়া নিরাপত্তায় জোকা ইএসআই

Partha Chatterjee-Arpita Mukherjee: পার্থ–অর্পিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে গেল ইডি, কড়া নিরাপত্তায় জোকা ইএসআই

পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়।

আগামী ৩ অগস্ট পর্যন্ত পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের ইডি হেফাজতের নির্দেশ দেয় আদালত৷ মেডিক্যাল টেস্ট করিয়ে ফেরার পর পার্থ চট্টোপাধ্যায়ের মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে মানিক ভট্টাচার্যকে। কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা দিয়েই দু’‌জনকে নিয়ে যাওয়া হচ্ছে।

কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুযায়ী, ইডি হেফাজতে থাকাকালীন ৪৮ ঘণ্টা অন্তর স্বাস্থ্য পরীক্ষা করতে হবে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের। তাই আজ, বুধবার সকালে তাঁদের নিয়ে যাওয়া হয় জোকা ইএসআই হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা পরীক্ষা করবেন। নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছে রাজ্যের শিল্পমন্ত্রী তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়–অর্পিতা মুখোপাধ্যায়কে। আদালতের পক্ষ থেকে তাঁদের ১০ দিনের ইডি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

সেখানে কেমন সতর্কতা নেওয়া হয়েছে?‌ এদিন একসঙ্গে তাঁদের স্বাস্থ্য পরীক্ষার জন্য বাইরে আনা হলেও দু’‌জনেই রয়েছেন আলাদা গাড়িতে। কড়া সতর্কতায় নিয়ে যাওয়া হয় জোকা ইএসআই হাসপাতালে। কনভয়ের আগে পিছনে রয়েছে পর্যাপ্ত কেন্দ্রীয় বাহিনী। কনভয়কেও কড়া সুরক্ষার মধ্যে রাখা হযেছে। কারণ দু’‌দিন আগেই অর্পিতার গাড়ি ধাক্কা মেরেছিল অন্য একটি গাড়ি।

আর কী জানা যাচ্ছে?‌ পার্থ চট্টোপাধ্যায়ের অনেকগুলি শারীরিক সমস্যা রয়েছে। মঙ্গলবার রাতেই তাঁর শ্বাসকষ্টের সমস্যার জন্য নেবুলাইজার চেয়ে পাঠানো হয় আইনজীবীর কাছে। একটু আগেই জোকা ইএসআই হাসপাতালে পার্থ এবং অর্পিতার স্বাস্থ্যপরীক্ষা শুরু হল। নির্দেশ মতো সমস্ত শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হবে এখানে।

উল্লেখ্য, আগামী ৩ অগস্ট পর্যন্ত পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের ইডি হেফাজতের নির্দেশ দেয় আদালত৷ মেডিক্যাল টেস্ট করিয়ে ফেরার পর পার্থ চট্টোপাধ্যায়ের মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে মানিক ভট্টাচার্যকে। কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা দিয়েই দু’‌জনকে নিয়ে যাওয়া হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয় ডিপ্রেশনের উপর কাঁচি চালান, এই ৯টি উপায়ে সরিয়ে ফেলুন মানসিক অবসাদকে ‘রোহিতদের কোচ হওয়ার সময় নেই’, আইপিএলের মোহে ভারতের কোচ হতে চাননা প্রাক্তন তারকা কেন মে মাসেই আছড়ে পরে ঘূর্ণিঝড়? ইয়াস, আয়লা, রেমাল এই মাসেই ওরা কেন আসে? সুনীলের শেষ ম্যাচকে স্মরণীয় করে রাখতে ছক কষে ফেলেছেন স্টিম্যাচ IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' EVM-র তথ্যে কোনও গড়বড় নেই তো? কীভাবে বুঝবেন? হাতেকলমে বোঝালেন কংগ্রেস নেতা ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের আগে এবারও এলেন কান্তি, সুন্দরবনের কাদামাখা রাস্তায় আজও ‘কমরেড’

Latest IPL News

IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.