বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee: দল আরও বাড়বে, TMC-কে বিরাট আশার কথা শোনালেন জেলবন্দি পার্থ

Partha Chatterjee: দল আরও বাড়বে, TMC-কে বিরাট আশার কথা শোনালেন জেলবন্দি পার্থ

 পার্থ চট্টোপাধ্য়ায়। 

পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূলের প্রাক্তন মহাসচিব। রাজ্য়ের প্রাক্তন শিক্ষামন্ত্রী। ইতিমধ্যে তার মন্ত্রীত্ব গিয়েছে। দলের মহাসচিব পদও গিয়েছে তার। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, দল তার সঙ্গে সবরকমভাবে দূরত্ব তৈরির চেষ্টা করছে।

বৃহস্পতিবার সব মিলিয়ে একের পর এক ধাক্কার মুখে তৃণমূল। সাগরদিঘিতে জয়ের পথে বাম-কংগ্রেস জোট। অন্যদিকে উত্তর পূর্বের একাধিক রাজ্য়ে তৃণমূলের ফল খুব একটা ভালো হয়নি। ত্রিপুরায় তো একেবারে ধরাশায়ী অবস্থা। তবে সেসবের মধ্যেই অক্সিজেন যোগালেন জেলবন্দি পার্থ। এদিন গাড়িতে ওঠার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, তৃণমূল দল থাকার থাকবে। আরও বাড়বে। 

নিয়োগ দুর্নীতি মামলায় আলিপুর স্পেশাল আদালতে নিয়ে আসা হয়েছিল প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেখান থেকে বের হওয়ার মুখে তিনি তৃণমূলের জন্য আশার কথা শুনিয়ে গেলেন পার্থ।

তবে সাংবাদিকরা এদিন তাকে বারবারই প্রশ্ন করেন, পার্থ দা কেমন আছেন? শুনলাম নাকি জেলের মধ্যে পড়ে গিয়েছিলেন? কিন্তু কোনও প্রশ্নেরই উত্তর দেননি তিনি। তবে পরে দলের প্রসঙ্গে প্রশ্ন করতেই তিনি জানিয়ে দিলেন তৃণমূল আরও বাড়বে। 

পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূলের প্রাক্তন মহাসচিব। রাজ্য়ের প্রাক্তন শিক্ষামন্ত্রী। ইতিমধ্যে তার মন্ত্রীত্ব গিয়েছে। দলের মহাসচিব পদও গিয়েছে তার। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, দল তার সঙ্গে সবরকমভাবে দূরত্ব তৈরির চেষ্টা করছে। কার্যত পার্থর কোনও দায় নিতে চাইছে না তৃণমূল। অথচ সেই তৃণমূল যে চরচর করে এগোবে তেমনই ইঙ্গিত দিলেন পার্থ চট্টোপাধ্যায়।

তাকে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন এক সাংবাদিক, আপনি তো গেছেন, এবার কি তৃণমূল দলটাও যাবে? সেই প্রশ্ন শুনেই তিনি কথা বলা শুরু করে দেন। তিনি বলেন, তৃণমূল দল থাকার থাকবে। আরও বাড়বে।

তবে তারপর্যপূর্ণভাবে গ্রেফতার হওয়ার পরেও একবারও তিনি দলের প্রতি তার আনুগত্য থেকে সরে আসেননি। এবারও তিনি তৃণমূলের জন্য় আশার কথা শোনালেন। তিনি জানালেন, তৃণমূল দল থাকার থাকবে। আরও বাড়বে। জানালেন পার্থ চট্টোপাধ্যায়। 

নিয়োগ দুর্নীতি মামলায় আলিপুর স্পেশাল আদালতে নিয়ে আসা হয়েছিল প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেখান থেকে বের হওয়ার মুখে তৃণমূলের জন্য আশার কথা শুনিয়ে গেলেন পার্থ। 

পার্থ চট্টোপাধ্যায়র বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে বিপুল অঙ্কের টাকা বাজেয়াপ্ত করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরপর গ্রেফতার করা হয় অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়কে। গোটা নিয়োগ দুর্নীতিতে পার্থকে ঘিরে নানা প্রশ্ন। ক্ষোভে ফুঁসছে গোটা বাংলা। এখনও বঞ্চিত চাকরি প্রার্থীরা বসে রয়েছেন রাজপথে। তৃণমূলের একের পর এক নেতার নাম নিয়োগ দুর্নীতিতে সামনে আসছে। তার মধ্যেই তৃণমূলকে কার্যত অক্সিজেন যোগালেন খোদ পার্থ। 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের ‘আইনের শাসনের ভোর ফিরবে বাংলায়,’বললেন বোস,তাঁর দেওয়া সময়সীমায় গ্রেফতার শাহজাহান গুলি-মিসাইল তৈরির কারখানায় ৩০০০ কোটি বিনিয়োগ আদানির, মেটাবে দেশের ২৫% চাহিদা মাসের শেষ দিন, তার উপর লিপ ইয়ার! মন ভালো রাখতেই হবে আজ, পড়ুন দিনের সেরা ৫ জোকস বড় বাড়ি পাবেন কোন সরকারি কর্মীরা? DA বৃদ্ধির আগে জানাল কেন্দ্র, কার কপালে নেই? ঘরোয়া ক্রিকেট তাহলে শেষ হয়ে যাবে, BCCI-র অবস্থানকে সমর্থন যুব বিশ্বকাপজয়ী তারকার কোটির মালিক অনন্ত-রাধিকা! বিয়েতে খাবার পরিবেশন করলেন নিজের হাতে, মুগ্ধ সকলে কারা এমাসে নতুন ব্যবসার দিকে অগ্রসর হবে ও লাভ অর্জনে সফল হবে? দেখুন মাসিক রাশিফল 'ভারতীয়ই নন', ট্রেকারের হেল্পার থেকে 'সন্দেশখালির বাঘ', কে এই শেখ শাহজাহান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.