বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > একের পর এক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর করোনা সংক্রমণ, বন্ধ হল পিয়ারলেস হাসপাতাল
পিয়ারলেস হাসপাতাল। 
পিয়ারলেস হাসপাতাল। 

একের পর এক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর করোনা সংক্রমণ, বন্ধ হল পিয়ারলেস হাসপাতাল

  • কোথা থেকে সংক্রমণ ছড়াচ্ছে তা চিহ্নিত করার প্রক্রিয়া শুরু হলেও এখনো জানা যায়নি। এই পরিস্থিতিতে পরিষেবা বন্ধ করল হাসপাতাল কর্তৃপক্ষ।

করোনা সংক্রমণের জেরে বন্ধ হল কলকাতার দক্ষিণ শহরতলির পিয়ারলেস হাসপাতাল। সোমবার সন্ধ্যায় বিবৃতি জারি করে একথা জানিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ। জরুরি কয়েকটি বিভাগ বাদ দিয়ে মঙ্গলবার থেকে হাসপাতালের পরিষেবা বন্ধ থাকবে বলে জানানো হয়েছে সেই বিবৃতিতে। 

সম্প্রতি পিয়ারলেস হাসপাতালের ২ চিকিৎসকের করোনা সংক্রমণ ধরা পড়ে। সংক্রমণ ধরা পড়ে ১ নার্স ও ২ স্বাস্থ্যকর্মীর। যার জেরে হাসপাতালের কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। কোথা থেকে সংক্রমণ ছড়াচ্ছে তা চিহ্নিত করার প্রক্রিয়া শুরু হলেও এখনো জানা যায়নি। এই পরিস্থিতিতে পরিষেবা বন্ধ করল হাসপাতাল কর্তৃপক্ষ। 

হাসপাতালের তরফে সোমবার সন্ধ্যার বিবৃতিতে জানানো হয়েছে, হাসপাতালের বেশ কয়েকজন চিকিৎসক ও কর্মী করোনায় আক্রান্ত। তাদের অনেকের চিকিৎসা হাসপাতালেই চলছে। ওদিকে আক্রান্তদের সংস্পর্শে আসায় বড় সংখ্যক কর্মী ও চিকিৎসকদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। অনেকে আবার আতঙ্কে কাজে যোগ দিতে চাইছেন না। এই পরিস্থিতিতে হাসপাতাল বন্ধ রাখা ছাড়া উপায় নেই। 

তবে বিবৃতিতে হাসপাতালের কিছু জরুরি বিভাগ খোলা থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এর মধ্যে রয়েছে ডায়ালিসিস, কেমোথেরাপি, রেডিওলজি, ল্যাবরেটরি ও প্রসূতি বিভাগ। 

 

বন্ধ করুন