বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গোয়ার মানুষ তৃণমূলের আসল রূপ বুঝে গিয়েছে, কটাক্ষ দিলীপের
দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ

গোয়ার মানুষ তৃণমূলের আসল রূপ বুঝে গিয়েছে, কটাক্ষ দিলীপের

কিছুদিন আগেই গোয়ায় তৃণমূলে ভাঙন ধরে। বেশ কয়েকজন তৃণমূল ছেড়ে বেরিয়ে যায়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফর নিয়ে এবারে কটাক্ষ ছুড়ে দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর মতে, ত্রিপুরার মানুষ তো জবাব দিয়ে দিয়েছে। গোয়ার মানুষও জবাব দেবে। গোয়ায় তৃণমূল ভেঙে গিয়েছে। ওখানকার মানুষ তৃণমূলের আসল রূপ বুঝে গিয়েছে।

গতকাল ৩ দিনের গোয়া সফরে গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরের বছর গোয়ায় বিধানসভা ভোট। ভোটের ময়দানে নামবে তৃণমূল। গোয়ায় রণকৌশল ঠিক করতেই বেশ কয়েকটি বৈঠকে যোগ দেবেন অভিষেক। অভিষেকের এই গোয়া সফর নিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি। অভিষেককে কটাক্ষ করে দিলীপবাবু জানান, ‘‌ওখানে থেকেই যান না। আসছেন কেন। বিমানটা ব্যবহার করতে হবে তো সেজন্য যাতায়াত করছেন। ত্রিপুরায় গিয়ে তো দেখে নিলেন। ওখানকার লোক দিয়ে দিয়েছে উত্তর। যাঁরা এসেছিল, তাঁরা বলেই দিয়েছে তাঁদেরকে কেন নিয়ে আসা হয়েছিল। তৃণমূলের আসল রূপটা তাঁরা পরিষ্কার করে দিয়েছে।’‌

উল্লেখ্য, কিছুদিন আগেই গোয়ায় তৃণমূলে ভাঙন ধরে। বেশ কয়েকজন তৃণমূল ছেড়ে বেরিয়ে যায়। ইতিমধ্যে গোয়ায় মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির সঙ্গে জোট করেছে তৃণমূল। বিজেপি ও কংগ্রেসের বিরুদ্ধেই তৃণমূল আসন্ন বিধানসভা নির্বাচনে লড়বে। এই পরিস্থিতিতে অভিষেকের গোয়া সফর নিয়েই কটাক্ষ ছুড়ে দিলেন দিলীপবাবু।

বন্ধ করুন