বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নাগাড়ে বৃষ্টির জেরে ভয়াবহ দুর্ঘটনা, শিয়ালদায় ভেঙে পড়ল তিন তলা বাড়ির একাংশ

নাগাড়ে বৃষ্টির জেরে ভয়াবহ দুর্ঘটনা, শিয়ালদায় ভেঙে পড়ল তিন তলা বাড়ির একাংশ

জলমগ্ন কলকাতা (ছবি সৌজন্যে এএনআই)

প্রবল বর্ষণের জেরে বৃহস্পতিবার মাঝরাতে শিয়ালদায় ভেঙে পড়ল তিন তলা বাড়ির একাংশ।

সারারাত ধরে বৃষ্টি। আর এই প্রবল বর্ষণের জেরে বৃহস্পতিবার মাঝরাতে শিয়ালদায় ভেঙে পড়ল তিন তলা বাড়ির একাংশ। সুরেন্দ্রনাথ কলেজের কাছেই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। যদিও ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। তবে মাঝ রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার পরই পুলিশ এলাকা ঘিরে দিয়েছে বলে জানা যায়।

কলকাতা পৌরসভার ৪৯ নম্বর ওয়ার্ডের নূর মহম্মদ লেনে ঘটনাটি ঘটেছে। বাড়িটির একাংশ ভেঙে পড়ে পাশের বাড়িতে। এদিকে লাগাতার বৃষ্টির জেরে জলমগ্ন হয়েছে পাটুলি, বাঘাযতীন, আলিপুর, বেহালা, তারাতলা, সাদার্ন অ্যাভিনিউ, শরৎ বসু রোজ, বালিগঞ্জ, কসবা, কলেজ স্ট্রিট, চিত্তরঞ্জন অ্যাভিনিউ, আমহার্স্ট স্ট্রিট। এদিকে, ভারী বর্ষণের মাঝে দোসর হয়েছে কোটাল। জোয়ারের জেরে অশনি সঙ্কেত দেখছে পৌরসভা। তাই সকালের দিকে লকগেটগুলি বন্ধ করে দেওয়া হয়েছিল পৌরসভার তরফে। বিভিন্ন জায়গায় ম্যানহোলগুলিকে খুলে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে আগামী ৪৮ ঘণ্টা পশ্চিমবঙ্গের প্রায় সব জেলাতেই হালতা থেকে মাঝারি বৃষ্টি হবে। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, কলকাতার একাধিক জায়গায় আজও ভারী বৃষ্টিপাত হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। তাছাড়া ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গের দার্জিলিং জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার, কালিম্পং, মালদা ও দুই দিনাজপুরে।

বন্ধ করুন