বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দয়া করে কেউ হাইকোর্টে যাবেন না, ফিরহাদের জামিনের শুনানির আগে কাতর আবেদন মেয়ের
ফিরহাদ হাকিম। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
ফিরহাদ হাকিম। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

দয়া করে কেউ হাইকোর্টে যাবেন না, ফিরহাদের জামিনের শুনানির আগে কাতর আবেদন মেয়ের

  • মঙ্গলবার এক ভিডিয়ো বার্তায় প্রিয়দর্শিনী বলেন, ‘আপনারা সত্যিই ফিরহাদ হাকিমকে ভালবেসে থাকলে তাঁর ইচ্ছা মেনে করোনা মোকাবিলা করুন।

নারদ মামলায় গ্রেফতার মন্ত্রী ফিরহাদ হাকিমের জামিনের আবেদনের শুনানি হবে বুধবার। কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে মামলার শুনানির আগে তাঁর সমর্থকদের সংযত থাকার বার্তা দিলেন মেয়ে প্রিয়দর্শিনী হাকিম। বললেন, দয়া করে কেউ হাইকোর্টের সামনে আসবেন না। সবাই করোনাবিধি পালন করুন। 

গ্রেফতারির পর ফিরহাদ-সুব্রতদের জামিন আটকাতে হাইকোর্টে প্রভাবশালী তত্ত্ব পেশ করেছে সিবিআই। আর টাটকা প্রমাণ হিসাবে তুলে ধরেছে সোমবার নিজাম প্যালেসের সামনে তৃণমূলি তাণ্ডবের দৃশ্য। আইনজ্ঞদের মতে, তাতেই ফেঁসে গিয়েছেন ফিরহাদরা। যার ফলে হাইকোর্টে মামলার শুনানির সময় একই ভুল দু’বার করতে চায় না ফিরহাদের পরিবার।

মঙ্গলবার এক ভিডিয়ো বার্তায় প্রিয়দর্শিনী বলেন, ‘আপনারা সত্যিই ফিরহাদ হাকিমকে ভালবেসে থাকলে তাঁর ইচ্ছা মেনে করোনা মোকাবিলা করুন। কিন্তু দয়া করে হাইকোর্টে আসবেন না। শান্ত থাকুন, সুরক্ষিত থাকুন। কোনও বিশৃঙ্খলায় অংশগ্রহণ করবেন না।’

বুধবার হাইকোর্টে চার হেভিওয়েটের জামিনের মামলার শুনানি। সিবিআইয়ের দাবি, অভিযুক্তরা প্রভাবশালী। তাই মুক্ত থাকলে তথ্যপ্রমাণ নষ্ট করতে পারেন। তাই জামিন নাকচ করে তাদের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হোক। তাছাড়া তাঁদের গ্রেফতারির পর সিবিআই দফতরে যে ধরণের হামলা হয়েছে তাতে তদন্তপ্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। তাই নারদমামলা রাজ্যের বাইরে নিয়ে যাওয়ার অনুমতি দিক হাইকোর্ট। 

 

বন্ধ করুন