বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'KDSA-কে তৃণমূলে নিয়ে নিন,' মমতাকে আবেদন তথাগতর, পালটা খোঁচা দিলীপের
তথাগত রায় এবং দিলীপ ঘোষ (ছবি সৌজন্য পিটিআই এবং টুইটার)

'KDSA-কে তৃণমূলে নিয়ে নিন,' মমতাকে আবেদন তথাগতর, পালটা খোঁচা দিলীপের

  • এবারই প্রথম নয়। বিজেপির কেডিএসএকে বার বার নিশানা করেছেন তথাগত রায়। এবার একেবারে কেডিএসএকে যাতে তৃণমূলে নেওয়া হয় তার আবেদন জানালেন তিনি। জানেন কারা এই KDSA?

অর্জুন সিং ফিরে গিয়েছেন তৃণমূলে। এবার এনিয়ে টুইট করেছেন বিজেপি নেতা তথাগত রায়। সেই টুইটে অবশ্য ঘুরিয়ে তিনি খোঁচা দিয়েছেন একাধিক বিজেপি নেতাকে। এনে ফেলেছেন সেই বহু চর্চিত KDSA'র প্রসঙ্গ। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এই সংক্ষিপ্ত চার অক্ষরের মাধ্যমে তিনি সাধারণত কৈলাশ বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, শিবপ্রকাশ ও অরবিন্দ মেননকে নিশানা করেন। তবে এবার অর্জুনের চলে যাওয়াকে ঘিরেও সেই ওই চারজনকেই নিশানা করেছেন তথাগত। আর তথাগত রায়ের এই টুইটের জবাব বেশ কড়া ভাষাতেই দিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তথাগত রায় টুইট করে লিখেছেন, 'মমতা আপনি বিজেপির ভেতরে ট্রয়ের ঘোড়া ঢুকিয়ে দিতে সফল হয়েছেন। KDSA গ্যাং ওদের জামাই আদর করে স্বাগত জানিয়েছিল।তাদের টাকা, টিকিট সব দিয়েছিল। কেডিএসএ বিজেপিকে হাস্যকর করে তুলেছে। অর্জুনের ঘর ওয়াপসিকে স্বাগত। এবার বাকিদের নিয়ে নিন। কেডিএসএকেও নিয়ে নিন। আপনি এখন মুখ্যমন্ত্রী, আর কী চাইতে পারেন।' লিখেছেন তথাগত রায়।

 

তবে কি ঘুরিয়ে তিনি দিলীপ ঘোষকেও তৃণমূলে নিয়ে নেওয়ার জন্য় আহ্বান করলেন মমতাকে? এর আগে দিলীপের বিরুদ্ধে একের পর এক কড়া টুইট করেছিলেন তিনি। দিলীপের শিক্ষাগত যোগ্যতা নিয়েও তিনি প্রশ্ন তুলেছিলেন। আর তথাগতর এই সাম্প্রতিক টুইটের কথা শুনে দৃশ্যতই ক্ষুব্ধ দিলীপ ঘোষ। এর আগেও তিনি তথাগতর টুইটের জবাব দিয়েছেন কড়াভাবেই। এবারও জানিয়ে দিলেন, উনি থাকলে তৃণমূলের দরকার হবে না।

বন্ধ করুন