বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভিক্টোরিয়ায় মোদী, কথা বললেন শুভেন্দুর সঙ্গে, মমতার সঙ্গে ঘুরে দেখলেন প্রদর্শনী
ভিক্টোরিয়ায় প্রদর্শনী দেখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাজ্যপাল জগদীপ ধনখড় ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য : এএনআই
ভিক্টোরিয়ায় প্রদর্শনী দেখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাজ্যপাল জগদীপ ধনখড় ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য : এএনআই

ভিক্টোরিয়ায় মোদী, কথা বললেন শুভেন্দুর সঙ্গে, মমতার সঙ্গে ঘুরে দেখলেন প্রদর্শনী

  •  তৃণমূল থেকে বিজেপি–তে যোগ দেওয়ার পর এই প্রথম প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে শুভেন্দুর দেখা হল। অল্প সময়ে তাঁদের আলাপচারিতা নজর কেড়েছে ভিক্টোরিয়ায় উপস্থিত সকলের।

রাজস্থানী লোকশিল্পীদের নৃত্য ও বাংলার ঢাকের মাধ্যমে ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে স্বাগত জানানো হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। শনিবার ন্যাশনাল লাইব্রেরির কর্মসূচি সেরে বিকেল ৪টে নাগাদ তিনি পৌঁছন ভিক্টোরিয়ায়। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ভিক্টোরিয়ায় নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এখানে সন্ধে ৫টা ৪৬ মিনিট নাগাদ বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

ভিক্টোরিয়ায় প্রবেশ করার সময় বিজেপি–র তরফ থেকে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বিজেপি–র সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, বিজেপি নেতা রাহুল সিনহা, শুভেন্দু অধিকারীরা। সেখানে শুভেন্দু অধিকারীর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় প্রধানমন্ত্রীর। আর তার মধ্যে যে একটা প্রাণবন্ত ব্যাপার রয়েছে তা দেখেই বোঝা গিয়েছে। তৃণমূল থেকে বিজেপি–তে যোগ দেওয়ার পর এই প্রথম প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে শুভেন্দুর দেখা হল। অল্প সময়ে তাঁদের আলাপচারিতা নজর কেড়েছে ভিক্টোরিয়ায় উপস্থিত সকলের।

ভিক্টোরিয়ার অন্দরমহলে প্রবেশ করার পর সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী। কিছুক্ষণ তাঁরা কথাও বলেন। সঙ্গে ছিলেন রাজ্যপাল। তিনজনেই ঘুরে দেখেন নেতাজিকে নিয়ে ভিক্টোরিয়ায় করা বিশেষ প্রদর্শনী। রাজ্যপালকে বেশ কয়েকবার মুখ্যমন্ত্রীর সঙ্গে ভাব বিনিময় করতেও দেখা যায়। রাজনৈতিকভাবে একে–অপরের প্রতিদ্বন্দী মোদি–মমতাকে একমঞ্চে এনে দাঁড় করালেন নেতাজি, রাজনৈতিক মহলে এমনই কথা বলছেন অনেকে।

বন্ধ করুন