বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ষষ্ঠীতে BJPর ভার্চুয়াল অনুষ্ঠানে হাজির থাকবেন মোদী, শুভেচ্ছা জানাবেন বাঙালিকে
ফাইল ছবি 
ফাইল ছবি 

ষষ্ঠীতে BJPর ভার্চুয়াল অনুষ্ঠানে হাজির থাকবেন মোদী, শুভেচ্ছা জানাবেন বাঙালিকে

  • আম ভাষণ দেবেন তিনি। নিয়ম মেনে শারদোৎসব পালনের অনুরোধ করে শুভেচ্ছা জানাবেন আম বাঙালিকে।

ভোটের আগের দুর্গাপুজোয় করোনার জেরে জনসংযোগে পিছিয়ে থাকতে রাজি নয় বিজেপি। তাই শারদোৎসবের প্রথম দিন খোদ প্রধানমন্ত্রীকে হাজির করার পরিকল্পনা করেছে তারা। বিজেপির তরফে জানানো হয়েছে ষষ্ঠীর দিন বিকেলে একটি ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দেবেন নরেন্দ্র মোদী। বাঙালির উদ্দেশে বার্তাও দেবেন প্রধানমন্ত্রী।

বিজেপির তরফে জানানো হয়েছে, ষষ্ঠীর বিকেলে ওই অনুষ্ঠানে তুলে ধরা হবে পশ্চিমবঙ্গের সংস্কৃতি। নাচে গানে প্রায় ঘণ্টাখানেক চলবে অনুষ্ঠান তার পর যোগ দেবেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে বাঙালির উদ্দেশে ভাষণ দেবেন তিনি। নিয়ম মেনে শারদোৎসব পালনের অনুরোধ করে শুভেচ্ছা জানাবেন আম বাঙালিকে। 

বিজেপি সূত্রের খবর, এমনিতেই বিধানসভা নির্বাচনের আগে বিজেপিকে হিন্দিভাষীদের পার্টি বলে প্রমাণে মরিয়া তৃণমূল-সহ বিরোধিরা। তার ওপর সম্প্রতি উত্তর প্রদেশে প্রকাশ্যে দুর্গাপুজো আয়োজনে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে যোগীর সরকারের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে বিরোধীদের প্রচার চালিয়ে যাওয়ার ঝুঁকি নিতে চায় না বিজেপি। তাই প্রধানমন্ত্রীকে শারদোৎসবে হাজির করল তারা। 

এবছর পুজোর মুখেই রাজ্যে আসছেন অমিত শাহ। আগামী ১৭ সেপ্টেম্বর শিলিগুড়ি পৌঁছনোর কথা তাঁর। দলের নেতাদের সঙ্গে তিনি অন্তত ৩টি বৈঠক করবেন বলে জানিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

 

বন্ধ করুন