বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দক্ষিণেশ্বর মন্দিরকে চালচিত্র করে আন্তর্জাতিক শিখর সম্মেলনে যোগ দিলেন মোদী
শুক্রবার ভারত - উজবেকিস্তান শিখর সম্মেলনে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 
শুক্রবার ভারত - উজবেকিস্তান শিখর সম্মেলনে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

দক্ষিণেশ্বর মন্দিরকে চালচিত্র করে আন্তর্জাতিক শিখর সম্মেলনে যোগ দিলেন মোদী

  • শুক্রবার ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে ভারত – উজবেকিস্তানের শিখর সম্মেলনে যোগ দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আসন্ন বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গকে পাখির চোখ করেছে বিজেপি। আর বিজেপিকে রুখতে ‘বহিরাগত’ তত্ত্ব খাড়া করেছে তৃণমূল। নিজেদের সঙ্গে বাংলার যোগ প্রমাণ করতে চেষ্টার কসুর করছেন না গোবলয়ের বিজেপি নেতারাও। এবার সেই উদ্যোগে সামিল হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আন্তর্জাতিক শিখর সম্মেলনে যোগ দিলেন দক্ষিণেশ্বর মন্দিরের ছবির সামনে বসে। 

শুক্রবার ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে ভারত – উজবেকিস্তানের শিখর সম্মেলনে যোগ দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তখন তাঁর পিছনে দেখা যায় দক্ষিণেশ্বর মন্দিরের ছবি। মূল মন্দিরের সঙ্গে দেখা যায় মন্দির প্রাঙ্গনের একাংশও। 

দক্ষিণেশ্বর মন্দিরকে আন্তর্জাতিক মঞ্চে তুলে ধরায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে রাজ্য বিজেপি। এদিন পশ্চিমবঙ্গ বিজেপির তরফে এক টুইটে প্রধানমন্ত্রীর সম্মেলনে অংশগ্রহণের একটি স্থিরচিত্র প্রকাশ করে লেখা হয়, ‘ভারত – উজবেকিস্তান শিখর সম্মেলনে দক্ষিণেশ্বর মন্দিরের ছবি ব্যবহার করে পশ্চিমবঙ্গের ঐতিহ্যকে সম্মান জানানোয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজি ধন্যবাদ। এতে গোটা দুনিয়ায় বাংলা ও বাঙালি সম্মানিত হবে।’

 

বন্ধ করুন