বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শ্লীলতাহানির অভিযোগে পুলিশ কর্তার বিরুদ্ধে নালিশ মমতার প্রতিপক্ষ প্রিয়াঙ্কার
বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেয়াল
বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেয়াল

শ্লীলতাহানির অভিযোগে পুলিশ কর্তার বিরুদ্ধে নালিশ মমতার প্রতিপক্ষ প্রিয়াঙ্কার

  • কমিশনের কাছে প্রিয়াঙ্কার আর্জি, ডিসি সাউথকে নির্বাচনী প্রক্রিয়া থেকে বাদ দেওয়া হোক।

রাজ্যের পুলিশ কর্তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করে নির্বাচন কমিশনের কাছে নালিশ ঠুকলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেয়াল। কমিশনকে লেখা চিঠিতে কলকাতা পুলিশের ডিসি সাউথ আকাশ মাঘারিয়াকে নির্বাচনের কাজ থেকে অব্যাহতি দেওয়ার আর্জি জানিয়েছেন তিনি।

গত বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ১৪৪ ধারা জারি করায় বিজেপি কর্মীদের মিছিল আটকায় পুলিশ। এরপরই পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধ্বস্তি হয়। সেইসময় বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেয়ালের শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার কলকাতা পুলিশের ডিসি সাউথের বিরুদ্ধে কমিশনে নালিশ করলেন প্রিয়াঙ্কা। মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে ইমেল মারফত অভিযোগ জানিয়েছেন প্রিয়াঙ্কা। কমিশনের কাছে প্রিয়াঙ্কার আর্জি, ডিসি সাউথকে নির্বাচনী প্রক্রিয়া থেকে বাদ দেওয়া হোক।

উল্লেখ্য, পুলিশের অনুমতি না নিয়ে মুখ্যমন্ত্রীর পাড়ায় মিছিল করার ঘটনায় বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সহ তিন বিজেপি নেতার বিরুদ্ধে মামলা রুজু করেছিল পুলিশ। বিজেপি কর্মীদের প্রশ্ন ছিল, কেন মুখ্যমন্ত্রীর পাড়ায় মিছিল করা যাবে না। মুখ্যমন্ত্রীর পাড়া যেহেতু ভবানীপুর বিধানসভা কেন্দ্রের মধ্যে পড়ে, সেজন্য সেখানে বিজেপি কর্মীরা মিছিল করতে চায়। কিন্তু পুলিশের অনুমতি ছিল না।

 

বন্ধ করুন