বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Baranagar Arrest: দুর্গাপুজোর আগে বড় ডাকাতির ছক বরাহনগরে, আগ্নেয়াস্ত্র–সহ গ্রেফতার পাঁচ দুষ্কৃতী

Baranagar Arrest: দুর্গাপুজোর আগে বড় ডাকাতির ছক বরাহনগরে, আগ্নেয়াস্ত্র–সহ গ্রেফতার পাঁচ দুষ্কৃতী

আগ্নেয়াস্ত্র–সহ হাতেনাতে ধরা পড়ে পাঁচজন।

পুলিশ সূত্রে খবর, আরও আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধারের জন্য ধৃতদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। বরাহনগরের সর্বহারা কলোনিতে কয়েকজন বহিরাগত যুবক এসে ঘাঁটি গেড়েছে বলে খবর মিলেছিল। পুলিশ খোঁজখবর করে জানতে পারে সেখানে আগ্নেয়াস্ত্র মজুত করা রয়েছে। তাই তাদের পাকড়াও করতে গোপনে অভিযান চালানো হয়।

দুর্গাপুজোর প্রাক্কালে বড়সড় ডাকাতির ছক কষা হচ্ছিল বরাহনগর এলাকায়। সন্ত্রাস তৈরি করে এই ডাকাতির পরিকল্পনা ছিল। তাই আগ্নেয়াস্ত্রও জোগাড় করা হয়েছিল। কিন্তু বরাহনগর থানার পুলিশের তৎপরতায় তা বানচাল হয়ে যায়। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অফিসাররা সেখানে অভিযান চালায়। বরাহনগর সর্বহারা কলোনিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র–সহ হাতেনাতে ধরা পড়ে পাঁচজন।

ঠিক কী ঘটেছে বরাহনগরে?‌ স্থানীয় সূত্রে খবর, কুখ্যাত দুষ্কৃতী শুভম ভট্টাচার্য ওরফে কদম এবং তার চার সহযোগী মিলে এই ডাকাতির ছক কষেছিল। ডাকাতির উদ্দেশে বরাহনগর সোনাপট্টিতে জড়ো হয়েছিল তারা। মোটরবাইকে করে এসেছিল তারা। গ্রেফতার হওয়া এই পাঁচজনকে আজ ব্যারাকপুর আদালতে তোলা হবে। এই ডাকাতি করে তারা এলাকায় আতঙ্ক তৈরির চেষ্টা করেছিল।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোররাতে ওই দুষ্কৃতী দল যখন মোটরবাইকে চেপে ডাকাতির উদ্দেশে বরাহনগর সোনাপট্টিতে জড়ো হয়েছিল তখন সেখান থেকে তাদের গ্রেফতার করা হয়। তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে একটি বন্দুক, ১৪ রাউন্ড কার্তুজ, একটি চপার উদ্ধার করে তা বাজেয়াপ্ত করা হয়েছে। সঙ্গে যে মোটরবাইক ছিল সেটিও বাজেয়াপ্ত করা হয়। এরপরেই কদম–সহ পাঁচ দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম অভিজিৎ সরকার, সুদীপ্ত সাউ, রবিশঙ্কর দত্ত চৌধুরী, শুভঙ্কর মালাকার। তাদের জেরা করা হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ পুলিশ সূত্রে খবর, আরও আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধারের জন্য ধৃতদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। বরাহনগরের সর্বহারা কলোনিতে কয়েকজন বহিরাগত যুবক এসে ঘাঁটি গেড়েছে বলে খবর মিলেছিল। পুলিশ খোঁজখবর করে জানতে পারে সেখানে আগ্নেয়াস্ত্র মজুত করা রয়েছে। তাই তাদের পাকড়াও করতে গোপনে অভিযান চালানো হয়। পুলিশ দেখেই তিনজন দুষ্কৃতী পালিয়ে যায়। বাকি পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

উত্তর কলকাতার মুরারিপুকুরে হেলে গিয়েছে বাড়ি, ভয়ে তটস্থ স্থানীয় বাসিন্দারা তাপপ্রবাহের মধ্যেই সন্দেশখালির এগ্রাম থেকে ওগ্রাম ছুটে বেড়াচ্ছে CBI, কী হল আবার ছেলের বিয়ের চিন্তায় ঘুম উড়েছে মায়ের, সায়ন্তন বললেন, ‘প্রেম করছি, কিন্তু…’ সোনার দাম বৈশাখে বিয়ের মরশুমে হু হু করে নামল কলকাতায়! শনিতে রুপোও সস্তা দিদাকে হাতে তৈরি উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.