বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আইনজীবীর বাড়িতে ডাকাতিতে ৪ অভিযুক্তের জেল হেফাজত

আইনজীবীর বাড়িতে ডাকাতিতে ৪ অভিযুক্তের জেল হেফাজত

প্রতীকি ছবি

এই ঘটনার তদন্তে নেমে ৪ দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। তাদের হেফাজত থেকে রক্তমাখা জামা উদ্ধার হয়েছে।

কলকাতার বেলেঘাটায় মহিলা আইনজীবীর ফ্ল্যাটে ডাকাতির ঘটনায় ৪ দুষ্কৃতীকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। শুক্রবার সন্ধ্যায় ওই ঘটনায় আহত হয়েছেন আইনজীবীর ভাই ও বাবা। প্রাথমিকভাবে ঘটনায় আইনজীবীর স্বামীর দিকে সন্দেহের তির থাকলেও তদন্তকারীরা জানিয়েছেন, তিনি ঘটনায় জড়িত নন।

তদন্তকারীরা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় আইনি শলা করার কথা বলে আইনজীবী কোয়েল মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে ঢুকেছিল অভিযুক্তরা। এর পর বন্দুক বার করে লুঠপাট শুরু করে তারা। বাধা দেওয়ায় কোয়েলদেবীর বাবা ও ভাইয়ের মাথায় বন্দুকের বাট দিয়ে আঘাত করে তারা। তখন বাড়িতে ছিলেন না কোয়েল মুখোপাধ্যায়। খবর পেয়ে বাড়িতে ফেরেন তিনি। পৌঁছয় পুলিশ ও ফরেন্সিক দল।

এই ঘটনার তদন্তে নেমে ৪ দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। তাদের হেফাজত থেকে রক্তমাখা জামা উদ্ধার হয়েছে। রবিবার তাদের আদালতে পেশ করলে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

তবে এই ঘটনায় লুঠ হওয়া টাকা ও অপরাধে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিশ। যার ফলে তদন্তকারীদের অনুমান ঘটনায় আরও কেউ যুক্ত থাকতে পারেন। তাদের খোঁজে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা।

 

বন্ধ করুন