বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Traffic police: নাকা তল্লাশি চালানোর সময় ফের পুলিশকে নিগ্রহ, গ্রেফতার ৪ মত্ত যুবক

Traffic police: নাকা তল্লাশি চালানোর সময় ফের পুলিশকে নিগ্রহ, গ্রেফতার ৪ মত্ত যুবক

নাকা চেকিংয়ে পুলিশকে নিগ্রহ। প্রতীকী ছবি

 সার্ভে পার্ক থানা এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। তার দায়িত্বে ছিলেন ট্রাফিক সার্জেন্ট সুমন কল্যাণ। সেই সময় হেলমেটহীন কয়েক জন বাইক আরোহীকে দাঁড় করান ওই ট্রাফিক সার্জেন্ট। যুবকরা মদ্যপ অবস্থায় থাকা পাশাপাশি হেলমেটবিহীন অবস্থায় থাকার ফলে পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানায়।

বর্ষবরণের আগে জোর কদমে চলছে পুলিশের নাকা তল্লাশি। ট্রাফিক আইন ভাঙলেই সে ক্ষেত্রে কড়া ব্যবস্থা নিচ্ছে পুলিশ। তারই মধ্যে মত্ত যুবকদের হাতে ফের আক্রান্ত হল পুলিশ। নাকা তল্লাশি চালানোর সময় এক ট্রাফিক সার্জেন্টকে কয়েকজন মত্ত বাইক আরোহী যুবক নিগ্রহ করে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে সার্ভে পার্ক থানার অজয় নগর এলাকায়। ঘটনায় অভিযুক্ত ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত ট্রাফিক সার্জেন্টের নাম সুমন কল্যাণ ঢাক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সার্ভে পার্ক থানা এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। তার দায়িত্বে ছিলেন ট্রাফিক সার্জেন্ট সুমন কল্যাণ। সেই সময় হেলমেটহীন কয়েক জন বাইক আরোহীকে দাঁড় করান ওই ট্রাফিক সার্জেন্ট। যুবকরা মদ্যপ অবস্থায় থাকা পাশাপাশি হেলমেটহীন অবস্থায় থাকার ফলে পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানায়। অভিযোগ, এরপরই ওই মদ্যপ যুবকদের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় পুলিশের। মদ্যপ যুবকরা পুলিশের সঙ্গে দুর্ব্যবহার করে ও কর্তব্যরত পুলিশকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। এমনকী পুলিশের গায়ে হাত দিয়ে ধাক্কাধাক্কিও করে বলে অভিযোগ। ঘটনায় তিনি পড়ে যান। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেন চিকিৎসকরা।

এই ঘটনায় সার্ভে পার্ক থানায় অভিযোগ দায়ের করেন ওই ট্রাফিক সার্জেন্ট। পরে পুলিশ তাদের গ্রেফতার করে। শুক্রবার ধৃতদের আদালতে তোলা হয়। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, একই দিনে বাগুইআটির ভিআইপি রোডে ট্রাফিক সার্জেন্টকে নিগ্রহ করার অভিযোগ উঠেছিল। এর আগে ২৪ ডিসেম্বরের রাতে ভিআইপি রোডের বাগুইআটি মোড়ে পুলিশকে নিগ্রহ করার অভিযোগ উঠেছিল।

বাংলার মুখ খবর

Latest News

হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন? কাশ্মীরের গ্রামে বন্ধুদের নিয়ে, সারা যেন পাহাড়ি কন্যে...! ক্ষমা করে দিন, মমতার ছবি বুকে নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরছেন TMC নেতা, দিদির নির্দেশ! যেন অকাল হোলি! দোলের মতো করেই হয় রাধিকা-অনন্তের গায়ে হলুদ 'সূর্য' দেখেই বিক্রমকে ভালোবাসায় ভরে দিল আট থেকে আশি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.