বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kasba: কসবায় তৃণমূল কর্মীর বাড়িতে হামলা, সিসিটিভি খতিয়ে দেখে গ্রেফতার ৫

Kasba: কসবায় তৃণমূল কর্মীর বাড়িতে হামলা, সিসিটিভি খতিয়ে দেখে গ্রেফতার ৫

তৃণমূল কর্মীর বাড়িতে হামলার অভিযোগে গ্রেফতার। প্রতীকী ছবি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে প্রথমে বাইকে করে কয়েকজন দুষ্কৃতী এসে বাপির বাড়ির ঠিকানা জানতে চায়। এরপর রাত ১১তার নাগাদ ৫-৭ জন দুষ্কৃতী বাপির সামনে এসে তার নাম ধরে ডাকে। কিন্তু, বাপি তাদের ডাকে সাড়া দেননি।

কসবায় তৃণমূল কর্মীর বাড়িতে হামলার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ। গত শুক্রবার কসবার তৃণমূল কর্মী বাপি দেবের বাড়িতে হামলার অভিযোগ উঠেছিল। সেই ঘটনায় অভিযোগ পাওয়ার পরেই পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পাঁচজনকে গ্রেফতার করে। বাপি দেব ১০৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। ওই তৃণমূল কর্মীর বাড়িতে হামলার ঘটনায় তৃণমূলের অন্য গোষ্ঠীর বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে প্রথমে বাইকে করে কয়েকজন দুষ্কৃতী এসে বাপির বাড়ির ঠিকানা জানতে চায়। এরপর রাত ১১তার নাগাদ ৫-৭ জন দুষ্কৃতী বাপির সামনে এসে তার নাম ধরে ডাকে। কিন্তু, বাপি তাদের ডাকে সাড়া দেয়নি। এরপর দুষ্কৃতীরা তার বাড়ি লক্ষ্য করে ইট ও বিয়ারের বোতল ছোড়ে বলে অভিযোগ। এই ঘটনার জেরে আতঙ্কগ্রস্থ হয়ে পড়ে বাপির পরিবার। ঘটনায় তিনি থানায় অভিযোগ জানান। শনিবার তার বাড়ির সামনে বসে পুলিশি প্রহরা। বাপির অভিযোগ, ১০৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষের দলবল এই হামলা চালিয়েছিল। তিনি জানান, এক সময় তিনি সুশান্তবাবু সঙ্গে ছিলেন এখন ১০৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লিপিকা মান্নার সঙ্গে রয়েছেন। সেই কারণে হামলা চালানো হয়েছিল।

যদিও এই হামলার কথা অস্বীকার করেছেন সুশান্ত ঘোষ। তাঁর দাবি, বাপি অন্য কর্মীদের মধ্যে মতোই একজন সাধারণ কর্মী। বাপির সঙ্গে তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা ছিল না। এদিকে, বাপির নামে থানায় পাল্টা অভিযোগ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। এক মহিলাকে কটূক্তি করার অভিযোগ করা হয়েছে বাপির বিরুদ্ধে। অন্যদিকে, গোষ্ঠী দ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন ১০৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি বলেন, এই ঘটনায় কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। পুলিশ এই বিষয়ে আইনি পদক্ষেপ করছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.