বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kasba: কসবায় তৃণমূল কর্মীর বাড়িতে হামলা, সিসিটিভি খতিয়ে দেখে গ্রেফতার ৫
তৃণমূল কর্মীর বাড়িতে হামলার অভিযোগে গ্রেফতার। প্রতীকী ছবি।

Kasba: কসবায় তৃণমূল কর্মীর বাড়িতে হামলা, সিসিটিভি খতিয়ে দেখে গ্রেফতার ৫

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে প্রথমে বাইকে করে কয়েকজন দুষ্কৃতী এসে বাপির বাড়ির ঠিকানা জানতে চায়। এরপর রাত ১১তার নাগাদ ৫-৭ জন দুষ্কৃতী বাপির সামনে এসে তার নাম ধরে ডাকে। কিন্তু, বাপি তাদের ডাকে সাড়া দেননি।

কসবায় তৃণমূল কর্মীর বাড়িতে হামলার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ। গত শুক্রবার কসবার তৃণমূল কর্মী বাপি দেবের বাড়িতে হামলার অভিযোগ উঠেছিল। সেই ঘটনায় অভিযোগ পাওয়ার পরেই পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পাঁচজনকে গ্রেফতার করে। বাপি দেব ১০৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। ওই তৃণমূল কর্মীর বাড়িতে হামলার ঘটনায় তৃণমূলের অন্য গোষ্ঠীর বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে প্রথমে বাইকে করে কয়েকজন দুষ্কৃতী এসে বাপির বাড়ির ঠিকানা জানতে চায়। এরপর রাত ১১তার নাগাদ ৫-৭ জন দুষ্কৃতী বাপির সামনে এসে তার নাম ধরে ডাকে। কিন্তু, বাপি তাদের ডাকে সাড়া দেয়নি। এরপর দুষ্কৃতীরা তার বাড়ি লক্ষ্য করে ইট ও বিয়ারের বোতল ছোড়ে বলে অভিযোগ। এই ঘটনার জেরে আতঙ্কগ্রস্থ হয়ে পড়ে বাপির পরিবার। ঘটনায় তিনি থানায় অভিযোগ জানান। শনিবার তার বাড়ির সামনে বসে পুলিশি প্রহরা। বাপির অভিযোগ, ১০৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষের দলবল এই হামলা চালিয়েছিল। তিনি জানান, এক সময় তিনি সুশান্তবাবু সঙ্গে ছিলেন এখন ১০৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লিপিকা মান্নার সঙ্গে রয়েছেন। সেই কারণে হামলা চালানো হয়েছিল।

যদিও এই হামলার কথা অস্বীকার করেছেন সুশান্ত ঘোষ। তাঁর দাবি, বাপি অন্য কর্মীদের মধ্যে মতোই একজন সাধারণ কর্মী। বাপির সঙ্গে তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা ছিল না। এদিকে, বাপির নামে থানায় পাল্টা অভিযোগ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। এক মহিলাকে কটূক্তি করার অভিযোগ করা হয়েছে বাপির বিরুদ্ধে। অন্যদিকে, গোষ্ঠী দ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন ১০৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি বলেন, এই ঘটনায় কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। পুলিশ এই বিষয়ে আইনি পদক্ষেপ করছে।

বন্ধ করুন