বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আনন্দপুরে মার্বেলের ব্যবসা তুলে দেওয়ার হুমকি, অভিযোগে গ্রেফতার ৯
ব্যবসায়ীদের হুমকি এবং মারধরের অভিযোগে গ্রেফতার ৯ জন। প্রতীকী ছবি।
ব্যবসায়ীদের হুমকি এবং মারধরের অভিযোগে গ্রেফতার ৯ জন। প্রতীকী ছবি।

আনন্দপুরে মার্বেলের ব্যবসা তুলে দেওয়ার হুমকি, অভিযোগে গ্রেফতার ৯

  • ধৃতদের বিরুদ্ধে হুমকি দেওয়া, ভয় দেখানো, মারধর, জমি দখলের চেষ্টা সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

জোর করে মার্বেলের ব্যবসা তুলে দেওয়ার জন্য ব্যবসায়ীদের হুমকি দেওয়া এবং মারধর করার অভিযোগ উঠল। এই অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে আনন্দপুর থানার পুলিশ। তাদের বিরুদ্ধে হুমকি দেওয়া, ভয় দেখানো, মারধর, জমি দখলের চেষ্টা সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। গ্রেফতারের পর ধৃতদের আলিপুর আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীনেশ আগারওয়াল এবং রাজেশ আগরওয়াল নামে দু'জন ব্যবসায়ী ধৃতদের বিরুদ্ধে হুমকির অভিযোগ তুলেছেন। ব্যবসায়ীদের অভিযোগ, তারা দীর্ঘদিন ধরেই আনন্দপুর থানা এলাকার পশ্চিম চৌভাগার গুলশান কলোনি সংলগ্ন এলাকাতে দীর্ঘদিন ধরেই মার্বেলের ব্যবসা করছেন। তাদের সেই ব্যবসা তুলে দেওয়ার চেষ্টা করছিল এলাকারই কিছু দুষ্কৃতী। এর আগেও তারা বহুবার তাদের মার্বেলের ব্যবসা তুলে দেওয়ার জন্য চাপ দিয়েছিল।

তবে পরিস্থিতি চরমে পৌঁছায় মঙ্গলবার। ব্যবসায়ীদের অভিযোগ, গতকাল ১০ থেকে ১৫ জন দুষ্কৃতী সেখানে এসে তৎক্ষণাৎ মার্বেলের ব্যবসা তুলে নেওয়ার হুমকি দেয়। তাতে আপত্তি জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। শুধু তাই নয় বেশ কয়েকজন কর্মীকে তারা মারধর করেছে বলে অভিযোগ ব্যবসায়ীদের।

এরপরে ব্যবসায়ীদের একজন আনন্দপুর থানায় ফোন করে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পরেই পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে হাতেনাতে জনকে গ্রেফতার করে। বাকিরা পুলিশের গাড়ি দেখে সেখান থেকে পালিয়ে যায়। এই ঘটনায় আরও কারা জড়িত আছে তা জানার চেষ্টা করছে পুলিশ। সেইসঙ্গে, ঘটনার সঙ্গে প্রোমোটাররাজ জড়িয়ে আছে কিনা তাও জানার চেষ্টা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বন্ধ করুন