বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kolkata: অবৈধভাবে ভারতে রয়েছেন ২ বছর, কলকাতা থেকে গ্রেফতার থাইল্যান্ডের নাগরিক

Kolkata: অবৈধভাবে ভারতে রয়েছেন ২ বছর, কলকাতা থেকে গ্রেফতার থাইল্যান্ডের নাগরিক

গ্রেফতার থাইল্যান্ডের নাগরিক। প্রতীকী ছবি

তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, ২০১৯ সাল থেকে তিনি ভারতেই রয়েছেন। তার ভিসার মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। পাসপোর্টের স্ট্যাম্প দেখে সন্দেহ হচ্ছে পুলিশের। পাসপোর্ট মেয়াদ উত্তীর্ণ ভিসা ছাড়াও তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ট্যাব, মোবাইল ফোন এবং নগদ ১৬৭০ টাকা।

অবৈধভাবে ভারতে থাকার অভিযোগে থাইল্যান্ডের এক নাগরিককে গ্রেফতার করল পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে মেয়াদ উত্তীর্ণ ভিসা, পাসপোর্ট সহ অন্যান্য নথি। ধৃতের নাম অজয় প্রতাপ সিংহ। জানা গিয়েছে, কলকাতার একটি হোটেলে তিনি ছিলেন। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ওই হোটেলে তল্লাশি চালিয়ে থাইল্যান্ডের ওই নাগরিককে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তি পেশায় চিকিৎসক। ওই ব্যক্তির আদি বাড়ি লখনৌয়ে। তবে তিনি ব্যাংককে জন্মগ্রহণ করেন। সেই সূত্রে তিনি থাইল্যান্ডের নাগরিক। পাকাপাকিভাবে তিনি ব্যাংককে বসবাস করেন। সেখানে তার পরিবার রয়েছে জানা গিয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, ২০১৯ সাল থেকে তিনি ভারতেই রয়েছেন। তার ভিসার মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। পাসপোর্টের স্ট্যাম্প দেখে সন্দেহ হচ্ছে পুলিশের। পাসপোর্ট মেয়াদ উত্তীর্ণ ভিসা ছাড়াও তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ট্যাব, মোবাইল ফোন এবং নগদ ১৬৭০ টাকা।

ধৃতকে আজ আদালতে তুলে নিজেদের হেফাজতে চেয়ে আবেদন জানাবে পুলিশ। সত্যি সত্যিই তিনি চিকিৎসক নাকি তার ভারতে থাকার পিছনে অন্য কোনও উদ্দেশ্য রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। উল্লেখ্য, সামনে রয়েছে স্বাধীনতা দিবস। প্রতি বছর স্বাধীনতা দিবসের প্রাক্কালে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়। সেই সূত্রেই বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। সেই সূত্রেই ওই থাইল্যান্ডের নাগরিককে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

বিড়ি শ্রমিকদের মজুরি নিয়ে কোনও কথা খরচ করলেন না মুখ্যমন্ত্রী, নেপথ্য কারণ কী?‌ 'ভীষণ খুশি...' রাতুল-রূপাঞ্জনাকে শুভেচ্ছা ইশার, টলিউডের কারা এলেন বিয়েতে? অসুস্থতা নিয়েই হোটেল রুমে ওড়িশা বধের নীল নকশা তৈরি করলেন হাবাস ৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দান,কী হাল অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর রবি প্রদোষ উপবাসে এই জিনিসগুলি করুন নিবেদন, শিবের আশীর্বাদে দূর হবে যেকোনও বাধা তাপপ্রবাহের মাঝে বৃষ্টির সুখবর! সোমে খেলা ঘুরিয়ে বর্ষণের সম্ভাবনা কোথায় কোথায়? এবার লোকাল ট্রেন থেকেও বেরল ধোঁয়া, আতঙ্কিত যাত্রীরা, তুলকালাম কাণ্ড ব্যান্ডেলে কোলে ৩ বছরের কেশব! মা হতে চলেছেন মধুবনী, লিখলেন ‘Pregnant’, সঙ্গে ইভিল আই ইমোজি মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না কোন রহস্যের সমাধান করবেন ‘ফেলুবক্সী’ সোহম, প্রকাশ্যে ছবির প্রথম ঝলক

Latest IPL News

মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.