বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ছেঁড়া বিলের সূত্র ধরেই ভবানীপুরের স্বর্ণ ব্যবসায়ী খুনের কিনারা, ধৃত আততায়ী

ছেঁড়া বিলের সূত্র ধরেই ভবানীপুরের স্বর্ণ ব্যবসায়ী খুনের কিনারা, ধৃত আততায়ী

যে গেস্ট হাউসে খুন হয়েছিলেন স্বর্ণ ব্যবসায়ী

ধৃতের নাম বিমল শর্মা। ট্রানজিট রিমান্ডে তাকে আমেদাবাদ থেকে কলকাতায় আনা হচ্ছে। 

গত ১৪ ফেব্রুয়ারি ভবানীপুরের লি রোডে খুন হয়েছিলেন স্বর্ণ ব্যবসায়ী শান্তিলাল বৈদ্য। সেই ঘটনার ১৭ দিনের মাথায় অবশেষে গ্রেফতার হল অভিযুক্ত। মুক্তিপণ নেওয়ার পরেও খুন করা হয়েছিল ওই ব্যবসায়ীকে। ঘটনাস্থলে ডাস্টবিনে পড়ে থাকা একটি গোলাপি রঙের ছেঁড়া কাগজের বিলের সূত্র ধরেই আততায়ী সন্ধান পান গোয়েন্দারা। অবশেষে আমেদাবাদ থেকে গোয়েন্দারা তাকে গ্রেফতার করেছেন। ধৃতের নাম বিমল শর্মা। ট্রানজিট রিমান্ডে তাকে আমেদাবাদ থেকে কলকাতায় আনা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, লি রোডের যে গেস্ট হাউসের তিনতলার ঘরে স্বর্ণ ব্যবসায়ী খুন হয়েছিলেন সেখানেই ছিল গোলাপি রঙের ওই ছেঁড়া বিল। ঘরের ডাস্টবিনে ওই বিল দু'টুকরো করে ছিঁড়ে ফেলে দেওয়া হয়েছিল। তা জোড়া লাগাতেই একটি ফোন নম্বর দেখতে পান গোয়েন্দারা। ওই ফোন নম্বরটি গুজরাটের একটি হোটেলের। এরপরেই সেখানে ফোন করে আততায়ীর নাম জানতে পারি পুলিশ। এর আগে আততায়ীর সন্ধান পেতে এক ট্যাক্সি চালককে জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ। গোয়েন্দারা জানতে পেরেছিলেন কলকাতা থেকে ওই ট্যাক্সিতে করে প্রথমে হাওড়া স্টেশন এবং সেখান থেকে মুক্তিপণের ২৫ লক্ষ টাকা নিয়ে ১০.৪০ টার ট্রেন ধরে ভিন রাজ্যে পালিয়েছিল দুষ্কৃতী।

ছেঁড়া বিলের টুকরো এবং অন্যান্য সূত্র খতিয়ে দেখে বিভিন্ন রাজ্যের পুলিশকে কলকাতা পুলিশের পক্ষ থেকে বিমলের সন্ধান চেয়ে আবেদন জানানো হয়। পুলিশের বক্তব্য, কেউ যাতে বিমলকে চিনতে না পারে তার জন্য নিজের চেহারায় বিশেষ করে দাড়ি, গোঁফ, চুলে বারবার বদল করার চেষ্টা করেছিল আততায়ী। কিন্তু, শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়েছে ওই যুবক। এর আগে ওড়িশার কটকে দেখা গিয়েছিল বিমলকে। এখন কী কারণে এই খুন এবং আরও কারা কারা এই ঘটনার সঙ্গে জড়িত আছে তা জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছেন গোয়েন্দারা।

বাংলার মুখ খবর

Latest News

ষষ্ঠ দফার আগে অতিরিক্ত জেলাশাসক, নির্বাচনী আধিকারিককে সরাল কমিশন সোজা কলকাতায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল, ভোটের আগে লন্ডভণ্ড হতে পারে মহানগর ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.