বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দমদমে চলন্ত ট্রেনে শ্লীলতাহানি কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত সঞ্জয় কুমার সাউ
অভিযুক্ত সঞ্জয় কুমার সাউ।
অভিযুক্ত সঞ্জয় কুমার সাউ।

দমদমে চলন্ত ট্রেনে শ্লীলতাহানি কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত সঞ্জয় কুমার সাউ

  • অভিযুক্ত কাশীপুরের একটি গুদামে খালাসির কাজ করে। আগেও তার বিরুদ্ধে রাতের ফাঁকা ট্রেনে মহিলাদের শ্লীলতাহানি ও ভয় দেখিয়ে ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।

দমদমে চলন্ত ট্রেনে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার হল অভিযুক্ত। অভিযুক্ত সঞ্জয় কুমার সাউকে শনিবার রাতে দমদম থানা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত রহড়া থানা এলাকার কল্যাণনগরের বাসিন্দা। জিআরপি সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে আগেও একই রকম অভিযোগ রয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, তরুণীর দেওয়া তথ্য। ফেসবুক লাইভের ফুটেজ ও সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ জানতে পারে অভিযুক্তের নাম সঞ্জয় কুমার সাউ। এর পর তার খোঁজে শুরু হয় তল্লাশি। শনিবার রাত পৌনে নটা নাগাদ দমদম থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রবিবার তাকে ব্যারাকপুর আদালতে পেশ করা হবে।

জিআরপি সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত কাশীপুরের একটি গুদামে খালাসির কাজ করে। আগেও তার বিরুদ্ধে রাতের ফাঁকা ট্রেনে মহিলাদের শ্লীলতাহানি ও ভয় দেখিয়ে ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।

শুক্রবার রাতে ডাউন শান্তিপুর লোকাল দমদম ছাড়ার পর ফাঁকা মহিলা কামরায় শ্লীলতাহানির শিকার হন এক তরুণী। ছিনতাইয়ের চেষ্টা হয় বলেও অভিযোগ। শনিবার সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে শোরগোল শুরু হলে তৎপর হয় পুলিশ ও জিআরপি।

অভিযুক্তের গ্রেফতারির খবরে সন্তোষ প্রকাশ করেছেন আক্রান্ত তরুণী। তিনি জানিয়েছেন, ‘রাতের ট্রেনে নিরাপদে যাতায়াত করতে চাই। আশা করি আর কোনও সমস্যা হবে না।’

 

বন্ধ করুন