বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাতে সাধারণ ব্যাগ, ফুটপাত ধরে হেঁটে যাচ্ছিল যুবক, পুলিশ ধরতেই পর্দাফাঁস
কলকাতার ফুটপাত থেকে দেশি পিস্তল সহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ (প্রতীকী ছবি) (Getty Images/iStockphoto) (HT_PRINT)
কলকাতার ফুটপাত থেকে দেশি পিস্তল সহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ (প্রতীকী ছবি) (Getty Images/iStockphoto) (HT_PRINT)

হাতে সাধারণ ব্যাগ, ফুটপাত ধরে হেঁটে যাচ্ছিল যুবক, পুলিশ ধরতেই পর্দাফাঁস

  • প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ বিক্রির জন্য এই অস্ত্র নিয়ে আসা হয়েছিল। কিন্তু পুলিশ থাকায় সেই ছক ভেস্তে যায়।

হাতে সাধারণ একটি ব্যাগ। ফুটপাত ধরে হেঁটে যাচ্ছিল এক যুবক। তবে কথায় আছে পুলিশের চোখ। ওই যুবককে দেখে সন্দেহ হয় পুলিশের। এরপর তার ব্যাগে তল্লাশি চালায় পুলিশ। তখনই তার ব্যাগ থেকে একটি দেশি পিস্তল ও দুটি কার্তুজ পাওয়া যায়। কিন্তু ওই যুবকের ব্যাগে এই বেআইনী অস্ত্র এল কোথা থেকে? সেটাই জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ধৃত যুবকের নাম সাদ্দাম হোসেন। সে একবালপুরের বাসিন্দা। 

এদিকে প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ বিক্রির জন্য এই অস্ত্র নিয়ে আসা হয়েছিল। কিন্তু পুলিশ থাকায় সেই ছক ভেস্তে যায়। এদিকে ধৃত যুবককে জেরা করে পুলিশ আরও এক যুবকের সন্ধান পায়। তারাতলার ব্রেসব্রিজ এলাকা থেকে একবালপুল থানার পুলিশ অপর এক যুবককে গ্রেফতার করে। ধৃতের নাম বাবলু আরি। তবে এই অস্ত্র বিক্রির চক্রের সঙ্গে আর কেউ যুক্ত রয়েছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। 

এদিকে এই অস্ত্র উদ্ধারের ঘটনায় নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। এই বেআইনী অস্ত্র কোথা থেকে আসছে? কেন এভাবে খোদ মহানগরীতে মাথাচাড়া দিচ্ছে বেআইনী অস্ত্রের কারবার। তবে কি এই অস্ত্র কারবারের মূল পান্ডারা অধরাই থেকে যাচ্ছে। তবে পুলিশ ইতিমধ্যেই এব্যাপারে খোঁজখবর করা শুরু করেছে। বিহারের মুঙ্গের থেকে এই অস্ত্র আসছে নাকি কলকাতা ও সংলগ্ন এলাকায় এই অস্ত্র তৈরি হচ্ছে তা খতিয়ে দেখছে পুলিশ।

 

বন্ধ করুন