বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Rape in Rajarhat: রাজারহাটে জন্মদিনের পার্টিতে মাদক খাইয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

Rape in Rajarhat: রাজারহাটে জন্মদিনের পার্টিতে মাদক খাইয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

ধৃতদের আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ। নিজস্ব ছবি।

গত ৯ নভেম্বর রাজারহাট বৈদিক ভিলেজে একটি রিসোর্ট ভাড়া করা হয়েছিল। সেখানে ১০ তারিখ একজনের জন্মদিনের পার্টি হয়। ১০ থেকে ১৫ জন সেই পার্টিতে উপস্থিত ছিল। নির্যাতিতা তরুণী তাঁর এক বান্ধবীর সঙ্গে জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন।

ফের ধর্ষণের অভিযোগ উঠল রাজারহাটে। জন্মদিনের পার্টিতে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি বৈদিক ভিলেজের। পার্টি শেষ হতেই তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ পেয়ে রাজারহাট থানার পুলিশ অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে। আজ তাঁদের বারাসাত কোর্টে তোলা হয়। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্য রাজারহাট থানায় বিধাননগর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার গৌরব শর্মা, ডিসি নিউটাউন, এসিপি রাজারহাট ও বিধান নগর কমিশনারেটের গোয়েন্দা শাখার পুলিশ যান।

পুলিশ সূত্রে খবর, গত ৯ নভেম্বর রাজারহাট বৈদিক ভিলেজে একটি রিসোর্ট ভাড়া করা হয়েছিল। সেখানে ১০ তারিখ একজনের জন্মদিনের পার্টি হয়। ১০ থেকে ১৫ জন সেই পার্টিতে উপস্থিত ছিল। নির্যাতিতা তরুণী তার এক বান্ধবীর সঙ্গে জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন। অভিযোগ, পার্টি শেষ হয়ে যাওয়ার পরে ওই তরুণীকে তরল মাদক খাইয়ে গণধর্ষণ করে ৪ যুবক। পরের দিন রাজারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে রাজারহাট থানার পুলিশ চার অভিযুক্তকে গ্রেফতার করে। আজ তাঁদের বারাসাত আদালতে পেশ করা হয়। এই ঘটনায় ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছেম বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও উঠেছে প্রশ্ন। গোটা বিষয়টি খতিয়ে দেখছে রাজারহাট থানার পুলিশ।

অন্যদিকে, বৃহস্পতিবার রাজারহাটে উত্তরপ্রদেশের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সেই ঘটনায় অভিযুক্ত আইটি কর্মীকে গ্রেফতার করেছে ইকো পার্ক থানার পুলিশ। নাবালিকার অভিযোগ, তাঁরা বাবা যে বাড়িতে ভাড়া থাকেন সেই বাড়ির মালিক ওই আইটি কর্মী।

বন্ধ করুন