বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bansdroni: বচসা চলাকালীন কফি স্টল মালিককে চপারের কোপ খাস কলকাতায়! গ্রেফতার প্রাক্তন কর্মী

Bansdroni: বচসা চলাকালীন কফি স্টল মালিককে চপারের কোপ খাস কলকাতায়! গ্রেফতার প্রাক্তন কর্মী

গ্রেফতার স্টলের প্রাক্তন কর্মী। প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

স্টলের মালিকের নাম সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। তিনি ওই এলাকারই বাসিন্দা। সেখানেই রয়েছে তাঁর কফি স্টল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। আগে জয়ন্ত ওই স্টলে কাজ করতো। তবে বেশ কয়েক মাস আগেই সে কাজ ছেড়ে দিয়েছে। মঙ্গলবার জয়ন্ত কফি স্টলে আসে।

কফি স্টলের মালিকের সঙ্গে বচসা। তার জেরে মালিককে চপারের কোপ মারল স্টলের প্রাক্তন এক কর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই পুলিশ অভিযুক্ত কর্মীকে গ্রেফতার করেছে। ঘটনাটি খাস কলকাতার বাঁশদ্রোণীর সুবোধ পার্ক এলাকায় ঘটেছে। অভিযুক্ত কর্মীর নাম জয়ন্ত প্রামাণিক। গ্রেফতারের পর ধৃতকে আদালতে তোলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্টলের মালিকের নাম সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। তিনি ওই এলাকারই বাসিন্দা। সেখানেই রয়েছে তাঁর কফি স্টল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। আগে জয়ন্ত ওই স্টলে কাজ করতো। তবে বেশ কয়েক মাস আগেই সে কাজ ছেড়ে দিয়েছে। মঙ্গলবার জয়ন্ত কফি স্টলে আসে। সেখানে কোনও একটি বিষয়কে কেন্দ্র করে প্রাক্তন মালিকের সঙ্গে তার বচসা শুরু হয়। এমনকি তাদের মধ্যে হাতাহাতিও হয়। শেষে আচমকা প্রাক্তন মালিকের উপর আঘাত করে জয়ন্ত। ঘটনায় গুরুতর জখম হন স্টল মালিক। ঘটনায় স্থানীয়রা কফি স্টল মালিককে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানেই তাঁরা চিকিৎসা চলছে। খবর দেওয়া হয় পুলিশে। পরে পুলিশ এসে জয়ন্তকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, জয়ন্ত নদিয়ার বাসিন্দা। তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ। কী নিয়ে তাদের মধ্যে বচসা হয়েছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে বাঁশদ্রোণী থানার পুলিশ। পাশাপাশি, জয়ন্তকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের অনুমান, আগে সেখানে কাজ করত জয়ন্ত। তাই টাকা বকেয়া নিয়ে তাদের মধ্যে বচসা হতে পারে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.