বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bansdroni: বচসা চলাকালীন কফি স্টল মালিককে চপারের কোপ খাস কলকাতায়! গ্রেফতার প্রাক্তন কর্মী

Bansdroni: বচসা চলাকালীন কফি স্টল মালিককে চপারের কোপ খাস কলকাতায়! গ্রেফতার প্রাক্তন কর্মী

গ্রেফতার স্টলের প্রাক্তন কর্মী। প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

স্টলের মালিকের নাম সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। তিনি ওই এলাকারই বাসিন্দা। সেখানেই রয়েছে তাঁর কফি স্টল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। আগে জয়ন্ত ওই স্টলে কাজ করতো। তবে বেশ কয়েক মাস আগেই সে কাজ ছেড়ে দিয়েছে। মঙ্গলবার জয়ন্ত কফি স্টলে আসে।

কফি স্টলের মালিকের সঙ্গে বচসা। তার জেরে মালিককে চপারের কোপ মারল স্টলের প্রাক্তন এক কর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই পুলিশ অভিযুক্ত কর্মীকে গ্রেফতার করেছে। ঘটনাটি খাস কলকাতার বাঁশদ্রোণীর সুবোধ পার্ক এলাকায় ঘটেছে। অভিযুক্ত কর্মীর নাম জয়ন্ত প্রামাণিক। গ্রেফতারের পর ধৃতকে আদালতে তোলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্টলের মালিকের নাম সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। তিনি ওই এলাকারই বাসিন্দা। সেখানেই রয়েছে তাঁর কফি স্টল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। আগে জয়ন্ত ওই স্টলে কাজ করতো। তবে বেশ কয়েক মাস আগেই সে কাজ ছেড়ে দিয়েছে। মঙ্গলবার জয়ন্ত কফি স্টলে আসে। সেখানে কোনও একটি বিষয়কে কেন্দ্র করে প্রাক্তন মালিকের সঙ্গে তার বচসা শুরু হয়। এমনকি তাদের মধ্যে হাতাহাতিও হয়। শেষে আচমকা প্রাক্তন মালিকের উপর আঘাত করে জয়ন্ত। ঘটনায় গুরুতর জখম হন স্টল মালিক। ঘটনায় স্থানীয়রা কফি স্টল মালিককে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানেই তাঁরা চিকিৎসা চলছে। খবর দেওয়া হয় পুলিশে। পরে পুলিশ এসে জয়ন্তকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, জয়ন্ত নদিয়ার বাসিন্দা। তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ। কী নিয়ে তাদের মধ্যে বচসা হয়েছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে বাঁশদ্রোণী থানার পুলিশ। পাশাপাশি, জয়ন্তকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের অনুমান, আগে সেখানে কাজ করত জয়ন্ত। তাই টাকা বকেয়া নিয়ে তাদের মধ্যে বচসা হতে পারে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক!

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.