বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাঁশদ্রোণী শ্যুটআউটে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী নান্টি ঘোষের ছেলে শুভ-সহ ২
সিসিক্যামেরায় ধরা পড়েছে বৃহস্পতিবার রাতে শ্যুটআউটের ছবি।
সিসিক্যামেরায় ধরা পড়েছে বৃহস্পতিবার রাতে শ্যুটআউটের ছবি।

বাঁশদ্রোণী শ্যুটআউটে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী নান্টি ঘোষের ছেলে শুভ-সহ ২

  • সেই সময় প্রদীপবাবুর বাড়িতে ছিলেন অভিষেক মুখোপাধ্যায় নামে এক যুবক। তিনি দেওয়ালের পিছনে লুকিয়ে কোনওক্রমে প্রাণ বাঁচানোর চেষ্টা করেন।

বাঁশদ্রোণী শ্যুটআউটে গ্রেফতার করা হল অভিযুক্ত শুভ ঘোষকে। শুক্রবার দুপুরে কুখ্যাত দুষ্কৃতী নান্টি ঘোষের ছেলে শুভকে গ্রেফতার করে বাঁশদ্রোণী থানার পুলিশ। ওই ঘটনায় শুভর সঙ্গে কার্তিক দাস নামে অরেক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

বৃহস্পতিবার রাত ১১.৪৫ মিনিট নাগাদ বাঁশদ্রোণীর সোনালি পার্ক এলাকায় প্রোমোটার প্রদীপ দেবনাথের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। বেশ কিছুদিন ধরে হুমকি ফোন পাচ্ছিলেন প্রদীপবাবু। যার জেরে বাড়িতে বসিয়েছিলেন সিসিটিভি ক্যামেরা। সেই ক্যামেরার ছবিতে দেখা যায়, নান্টি ঘোষের ছেলেসহ মোট ৪ জন দুষ্কৃতী কলাপসেবল গেটের ভিতরে হাত ঢুকিয়ে গুলি চালাচ্ছে।

সেই সময় প্রদীপবাবুর বাড়িতে ছিলেন অভিষেক মুখোপাধ্যায় নামে এক যুবক। তিনি দেওয়ালের পিছনে লুকিয়ে কোনওক্রমে প্রাণ বাঁচানোর চেষ্টা করেন। তার পরেও গুলিবিদ্ধ হন তিনি। গুলি লাগে তাঁর হাতে। হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যায় বাঁশদ্রোণী থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্তে নামে তারা। তাতে দেখা যায় হামলাকারীদের নেতৃত্ব দিচ্ছে শুভ ওরফে অর্জুন ঘোষ। শুক্রবার ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পরেও দেবনাথ পরিবারের সদস্যরা আতঙ্কে গৃহবন্দি।

 

বন্ধ করুন