বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sonagachhi murder: সোনাগাছিতে যৌনকর্মী খুনের কিনারা, উত্তর প্রদেশ থেকে ধৃত ২ যুবক

Sonagachhi murder: সোনাগাছিতে যৌনকর্মী খুনের কিনারা, উত্তর প্রদেশ থেকে ধৃত ২ যুবক

 গ্রেফতার ২ যুবক। প্রতীকী ছবি

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ যৌনকর্মীর মৃতদেহ উদ্ধার করে। সোনাগাছিতে নিজের ঘরেই খুন করা হয়েছিল ওই যৌনকর্মীকে। তার ঘর, আলমারি এলোমেলোভাবে ছিল। প্রথম পুলিশের অনুমান ছিল লুঠ করার উদ্দেশ্যেই এই খুন। এরপরে ওই যৌনকর্মীর প্রতিবেশী থেকে শুরু করে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

সোনাগাছিতে যৌনকর্মী খুনের কিনারা করল পুলিশ। উত্তরপ্রদেশ থেকে দুই যুবককে গ্রেফতার করল বড়তলা থানার পুলিশ। তাদের নাম মণীশ সিংহ এবং সুরজ সিংহ। ট্রানজিট রিমান্ডে তাদের কলকাতায় আনা হচ্ছে। গত ২৩ জুলাই বড়তলা থানা এলাকার সোনাগাছিতে খুন হয়েছিলেন এক যৌনকর্মী। এই ঘটনার প্রায় ১৩ দিন পর অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশ সক্ষম হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ২ যুবক উত্তরপ্রদেশের রায়বেরেলির বাসিন্দা। তারা ঘটনার দিন হাওড়া স্টেশনে নেমে সোজা সোনাগাছিতে চলে যায়। সেখানে টাকা পয়সা সংক্রান্ত বিবাদের জেরে যৌনকর্মীকে নৃশংসভাবে কুপিয়ে খুন করেছিল। এরপরে যৌনকর্মীর কাছ থেকে সোনা, গয়না, টাকা-পয়সা লুঠ চম্পট দিয়েছিল অভিযুক্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ যৌনকর্মীর মৃতদেহ উদ্ধার করে। সোনাগাছিতে নিজের ঘরেই খুন করা হয়েছিল ওই যৌনকর্মীকে। তার ঘর, আলমারি এলোমেলোভাবে ছিল। প্রথম পুলিশের অনুমান ছিল লুঠ করার উদ্দেশ্যেই এই খুন। এরপরে ওই যৌনকর্মীর প্রতিবেশী থেকে শুরু করে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তাতে প্রাথমিকভাবে দুই যুবকের কথা জানতে পারে পুলিশ।

পরে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এবং টাওয়ার ডাম্পিং পদ্ধতি ব্যবহার করে ওই দুই যুবকের কথা পুলিশ জানতে পারে। ওই দুই যুবকের নম্বরও জানতে পারে পুলিশ। এরপরে উত্তর প্রদেশের রায়বেরেলিতে হানা দিয়ে দুই যুবককে গ্রেফতার করে। প্রাথমিকভাবে ধৃতরা পুলিশকে জানিয়েছে, তাদের সোনাগাছি যাওয়ার কোনও উদ্দেশ্যই ছিল না। তারা উত্তর প্রদেশ থেকে তীর্থস্থানে যাবে বলে ট্রেনে উঠেছিল। এরপর ট্রেনের মধ্যে ঘুমিয়ে পড়ে এবং হাওড়া স্টেশনে ঘুম ভাঙে। তারপরে সোনাগাছি গিয়ে এই কাণ্ড ঘটায়। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাবে পুলিশ।

বন্ধ করুন