ফাইল ছবি
ফাইল ছবি

এবার খাস কলকাতায় পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি, আহত ৫ পুলিশকর্মী

  • পুলিশ সূত্রের খবর, এলাকায় করোনা রোগী খুঁজতে এসেছেন পুলিশকর্মীরা। এই গুজব ছড়ানোর পর হামলা হয়।

ফের রাজ্যে আক্রান্ত পুলিশ। লকডাউন মানা হচ্ছে কি না, নজরদারিতে গিয়ে শুক্রবার রাতে স্থানীয়দের হাতে আক্রান্ত হলেন কড়েয়া থানার পুলিশকর্মীরা। ঘটনায় অন্তত ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

লকডাউন শুরুর পর থেকে রাজ্যে বিভিন্ন জায়গায় হামলার মুখে পড়তে হয়েছে পুলিশকর্মীদের। করোনার বিপদকে তুচ্ছ করে লকডাউন উপেক্ষা করতে মরিয়া একদল মানুষ। তাদের হাতেই বারবার আক্রান্ত হচ্ছেন পুলিশকর্মীরা। 

শুক্রবার রাতে কড়েয়া থানায় খবর আসে স্থানীয় চমরু খানসামা লেনে লকডাউনের নিয়ম মানছেন না বাসিন্দারা। খবর পেয়ে সেখানে পৌঁছন কয়েকজন পুলিশকর্মী। অভিযোগ, সেই সময় পুলিশকর্মীদের লক্ষ্য করে ইটবৃষ্টি করেন স্থানীয়রা। তাতে অন্তত ৪ জন পুলিশকর্মীর আঘাত লাগে। তাঁদের হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়। 

এর পর ঘটনাস্থলে পৌঁছয় আরও বাহিনী। শুরু হয় তল্লাশি। রাতভর তল্লাশিতে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে বলে লালবাজার সূত্রের খবর। 

পুলিশ সূত্রের খবর, এলাকায় করোনা রোগী খুঁজতে এসেছেন পুলিশকর্মীরা। এই গুজব ছড়ানোর পর হামলা হয়। গত মাসে হাওড়ার বেলিলিয়াস রোডে পুলিশের ওপর হামলার পর মুখ্যমন্ত্রী স্পষ্ট নির্দেশ দিয়েছিলেন, এই ধরণের ঘটনায় কড়া শাস্তির ব্যবস্থা করবে প্রশাসন। তার পরও থামছে না হামলা। 

 

বন্ধ করুন