বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পার্ক সার্কাসে এলোপাথাড়ি গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশকর্মী, নিহত ১ মহিলা
প্রতীকি ছবি

পার্ক সার্কাসে এলোপাথাড়ি গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশকর্মী, নিহত ১ মহিলা

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার বেলা আড়াইটে নাগাদ হঠাৎই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন বাংলাদেশ উপদূতাবাসের এক নিরাপত্তারক্ষী। উপদূতাবাসের ভিতর থেকে বেরিয়ে তিনি ১০ – ১৫ রাউন্ড গুলি চালান বলে জানিয়েছেন স্থানীয়রা।

কলকাতার পার্ক সার্কাসে জনতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশকর্মী। শুক্রবার বেলা আড়াইটে নাগাদ এই ঘটনায় ১ মহিলা স্কুটার আরোহীর মৃত্যু হয়েছে। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার বেলা আড়াইটে নাগাদ হঠাৎই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন বাংলাদেশ উপদূতাবাসের এক নিরাপত্তারক্ষী। উপদূতাবাসের ভিতর থেকে বেরিয়ে তিনি ১০ – ১৫ রাউন্ড গুলি চালান বলে জানিয়েছেন স্থানীয়রা। পুলিশকর্মীকে গুলি চালাতে দেখে প্রাণ বাঁচাতে যে যেখানে পারেন পালিয়ে যান। তখন রাস্তা দিয়ে স্কুটার চালিয়ে আসছিলেন এক মহিলা। তাঁর দেহে গুলি লাগে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এর কিছুক্ষণ পর মাথায় গুলি করে আত্মঘাতী হন পুলিশকর্মী।

নিহত পুলিশকর্মীর নাম জানা যায়নি। নিহত পুলিশকর্মীর পাশেই দীর্ঘক্ষণ পড়ে ছিল তাঁর ইনসাস রাইফেল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন কলকাতা পুলিশ ও কড়েয়া থানার আধিকারিকরা। পুলিশকর্মী কী কারণে গুলি চালালেন তা জানতে শুরু হয়েছে তদন্ত। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।

 

 

বন্ধ করুন