বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পার্ক হোটেলে বসত গাঁজার আসর, চলত মধুচক্র, দাবি গোয়েন্দাদের
ফাইল ছবি
ফাইল ছবি

পার্ক হোটেলে বসত গাঁজার আসর, চলত মধুচক্র, দাবি গোয়েন্দাদের

  • শনিবার রাতে কলকাতার পার্ক হোটেলে হানা দেয় পুলিশ। সেখানে তখন চলছিল উদ্দাম পার্টি। করোনাবিধি ভেঙে পার্টি করায় হোটেলের ৩ ও ৪ তলা থেকে ৩৭ জনকে গ্রেফতার করেন আধিকারিকরা।

করোনা বিধিনিষেধের মধ্যে কলকাতার পার্ক হোটেলে কী ভাবে আয়োজন হল পার্টির, সেই তদন্তে নেমে একাধিক বিস্ফোরক তথ্য পেলেন গোয়েন্দারা। তদন্তকারীরা জানতে পেরেছেন, শুধু পার্টি নয়, হোটেলে বসত মাদকের আসর। ঘর ভাড়া নিয়ে চলত মধুচক্রও।

শনিবার রাতে কলকাতার পার্ক হোটেলে হানা দেয় পুলিশ। সেখানে তখন চলছিল উদ্দাম পার্টি। করোনাবিধি ভেঙে পার্টি করায় হোটেলের ৩ ও ৪ তলা থেকে ৩৭ জনকে গ্রেফতার করেন আধিকারিকরা। এর পর শুরু হয় তদন্ত। তাতে উঠেছে এসেছে একাধিক বিস্ফোরক তথ্য।

গোয়েন্দারা জানিয়েছেন, শুধু পার্টিই নয়, সেখানে বসত মাদকের আসর। মহিলাদের নামে হোটেলের ঘর ভাড়া নিয়ে চলত মধুচক্র। বেশ কয়েক সপ্তাহ ধরে সেখানে এসব চলছিল বলে জানিয়েছেন তাঁরা।

এই ঘটনায় পার্ক হোটেল কর্তৃপক্ষকে তলব করেছে লালবাজার। তবে সোমবার পর্যন্ত হোটেলের তরফে কেউ হাজিরা দেননি বলে জানা গিয়েছে। লালবাজার সূত্রের খবর, অভিযোগ প্রমাণিত হলে হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ করা হতে পারে।

 

বন্ধ করুন