বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'পুলিশের ভয়ে নয়, নিজের সুরক্ষার জন্য মাস্ক পরুন', সচেতন করল পুলিশ
করোনাভাইরাস সচেতনতায় চলছে মাইকিং। ফাইল ছবি।
করোনাভাইরাস সচেতনতায় চলছে মাইকিং। ফাইল ছবি।

'পুলিশের ভয়ে নয়, নিজের সুরক্ষার জন্য মাস্ক পরুন', সচেতন করল পুলিশ

  • এই পরিস্থিতিতে সপ্তাহে দুদিন সোনারপুর-রাজপুর পুর এলাকায় বাজার বন্ধের সিদ্ধান্ত নিল প্রশাসন।

রাজ্যে ঝড়ের গতিতে বাড়ছে করোনা সংক্রমণ। সোনাপুর রাজপুর পুরসভাতেও উদ্বেগজনক হারে বাড়ছে করোনা। এই পরিস্থিতিতে সপ্তাহে দুদিন সোনারপুর-রাজপুর পুর এলাকায় বাজার বন্ধের সিদ্ধান্ত নিল প্রশাসন।

বাজার বন্ধের পাশাপাশি মানুষকে সচেতন করার জন্য নরেন্দ্রপুর থানার পুলিশের পাশাপাশি রাস্তায় নামলেন সোনারপুর তৃণমূল বিধায়ক ফিরদৌসী বেগম। সোনারপুর রাজপুরের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষকে সচেতন করেন ফিরদৌসী বেগম। সঙ্গে ছিলেন নরেন্দ্রপুর থানার আইসি অনির্বাণ বিশ্বাস। মাস্ক না পড়া নিয়ে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি পুলিশের ধমক খেলেন অনেকেই।

এসবের পাশাপাশি বাজারের ব্যবসায়ীদের সতর্ক করেছেন বিধায়ক এবং পুলিশ। কেউ মাস্ক ব্যবহার না করলে বা ঠিকমত না পড়লে সে ক্ষেত্রে যাতে কোনও ক্রেতাকে জিনিসপত্র বিক্রি না করা হয় সে বিষয়ে নির্দেশ দিয়েছে পুলিশ।

যারা ঠিকমতো মাস্ক ব্যবহার করেননি তাদের 'মাস্ক কেন নামাচ্ছেন বা মাস্ক ঠিকমতো পরেননি কেন?' তা বলতে শোনা গেল বিধায়ককে। অন্যদিকে বাজার বন্ধ নিয়ে বুধবার মাইকিং করে ঘোষণা করে বেরিয়েছে পুলিশ । সে ক্ষেত্রে শুধুমাত্র অত্যাবশ্যকীয় পণ্যের দোকান খোলা থাকবে বলে জানানো হয়েছে। একইসঙ্গে সাধারণ মানুষের কাছে পুলিশের অনুরোধ 'পুলিশের ভয়ে নয়,বরং নিজেকে সুরক্ষিত করার জন্য।'

 

বন্ধ করুন