বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Taratala: রাতের শহরে রাস্তায় ব্যক্তির গুলিবিদ্ধ দেহ, উদ্ধার আগ্নেয়াস্ত্র
তারাতলায় উদ্ধার গুলিবিদ্ধ দেহ। প্রতীকি ছবি (HT_PRINT)

Taratala: রাতের শহরে রাস্তায় ব্যক্তির গুলিবিদ্ধ দেহ, উদ্ধার আগ্নেয়াস্ত্র

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে গোডাউন পাড়া এলাকার রাস্তায় ওই ব্যক্তির গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারাই পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শহরের রাস্তায় মিলল এক ব্যক্তির গুলিবিদ্ধ দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। একইসঙ্গে ঘটনায় আতঙ্কিত স্থানীয়রা। ঘটনাটি তারাতলার হাইড রোড লাগোয়া গোডাউন পাড়া এলাকার। সেখানে রাস্তায় ওই ব্যক্তির গুলিবিদ্ধ দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে গোডাউন পাড়া এলাকার রাস্তায় ওই ব্যক্তির গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারাই পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। তার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। একই সঙ্গে কীভাবে ওই ব্যক্তি গুলিবিদ্ধ হলেন তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, তিনি আত্মঘাতী হয়েছেন। মৃতদেহের পাশ থেকেই একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। তবে আদৌ ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন কিনা সে বিষয়টি এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। মৃতদেহের ময়নাতদন্তের পর তা স্পষ্ট হবে বলে মনে করছে পুলিশ।

জানা গিয়েছে, যে এলাকায় এই ঘটনাটি ঘটেছে সেটি ব্রেসব্রিজের কাছে। এই এলাকাটি মূলত শিল্পাঞ্চল। এখানে বহু কারখানা রয়েছে। সেখানে জনবসতি খুব একটা নেই। পাশাপাশি, যেখান থেকে যুবকের ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে তার সামনেই সিসিটিভি রয়েছে। ফলে সেই ফুটেছে খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান রাস্তায় দাঁড়িয়ে থুতনিতে গুলি করেন ওই ব্যক্তি। তারপরেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। আশেপাশের কারখানার কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে।

বন্ধ করুন