বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Newtown: নিউটাউনে প্রেমিকের ঘরে গৃহবধূর ঝুলন্ত দেহ! আত্মহত্যা নাকি খুন! তদন্তে পুলিশ

Newtown: নিউটাউনে প্রেমিকের ঘরে গৃহবধূর ঝুলন্ত দেহ! আত্মহত্যা নাকি খুন! তদন্তে পুলিশ

নিউটাউনে মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার বিয়ে হয়েছে বেশ কয়েক বছর আগেই। তিনি উত্তর ২৪ পরগনার কামারগাতী এলাকার বাসিন্দা। তবে স্বামীর সঙ্গে তার মনোমালিন্যের জেরে তাদের মধ্যে সম্পর্ক তিক্ত হয়ে যায়।

নিউটাউনে মহিলার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। নিউটনের নতুন পুকুর এলাকায় একটি বন্ধ ঘর থেকে মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত মহিলার নাম অঞ্জলি মন্ডল (৩০)। এই ঘটনায় তদন্ত নেমেছে টেকনো সিটি থানার পুলিশ। স্থানীয়দের একাংশ এই ঘটনাকে আত্মহত্যা বলে দাবি করলেও তা অবশ্য মানতে রাজি নয় ওই মহিলার পরিবার। তাদের দাবি অঞ্জলিকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার বিয়ে হয়েছে বেশ কয়েক বছর আগেই। তিনি উত্তর ২৪ পরগনার কামারগাতী এলাকার বাসিন্দা। তবে স্বামীর সঙ্গে তার মনোমালিন্যের জেরে তাদের মধ্যে সম্পর্ক তিক্ত হয়ে যায়। এরইমধ্যে গোকুল সর্দার নামে এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন অঞ্জলি। তারপর থেকেই টেকনো সিটি থানা এলাকার নতুন পুকুরে ওই ব্যক্তির সঙ্গে তিনি থাকছিলেন। এদিন ওই মহিলার ঝুলন্ত দেহ নিয়ে প্রথমে গোকুল নিজেই বাড়ির মালিককে খবর দেন। তারা এসে দেখেন গলায় দড়ি দেওয়া অবস্থায় ঘরের ভিতরে ঝুলছে ওই মহিলার দেহ। পরে তারা পুলিশে খবর দেন। তাকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঘটনার তদন্তে নেমেছে টেকনো সিটি থানা পুলিশ। এরইমধ্যে পুলিশ তদন্তে নামতেই এলাকা ছেড়ে পালিয়ে যায় গোকুল। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অঞ্জলির পরিবারের অভিযোগ, গোকুলই তাকে খুন করেছে। এখন সত্যি সত্যিই ওই মহিলাকে খুন করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ। সেইসঙ্গে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পুলিশ মহিলার মৃত্যুর আসল কারণ জানতে পারবে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.