বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হোয়াটসঅ্যাপ স্টেটাসে সুইসাইড নোট! বহুতল থেকে পড়ে মৃত্যু যুবকের, তদন্তে পুলিশ
১১ তলা থেকে পড়ে মৃত্যু কলেজ ছাত্রের। (প্রতীকী ছবি)

হোয়াটসঅ্যাপ স্টেটাসে সুইসাইড নোট! বহুতল থেকে পড়ে মৃত্যু যুবকের, তদন্তে পুলিশ

  • এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ। মৃত কলেজ পড়ুয়ার নাম পার্থসারথি পাল (২৩)।

হোয়াটসঅ্যাপ স্টেটাসে সুইসাইড নোট। তারপরেই ১১ তলা থেকে পড়ে মৃত্যু হল কলেজ ছাত্রের। আজ বুধবার সকালে সল্টলেকের পুলিশ আবাসনে এক কলেজ ছাত্রের মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে। প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলে মনে করা হলেও এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। মৃত কলেজ পড়ুয়ার নাম পার্থসারথি পাল (২৩)। আজ সকাল দশটা নাগাদ আবাসনের ১১ তলা থেকে পড়ে মৃত্যু হয় ওই যুবকের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পার্থসারথি পাল সল্টলেকের এ ব্লকের বাসিন্দা। মৃত্যুর আগে হোয়াটসঅ্যাপ স্টেটাসে সুইসাইড নোট ছেড়ে গিয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। এদিন সকাল দশটা নাগাদ আবাসনের বাসিন্দারা উপর থেকে কিছু পড়ার বিকট আওয়াজ শুনতে পান। এরপরেই আবাসনের বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে গিয়ে যুবকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। ঘটনায় তাঁরা খবর দেন পুলিশকে।

এদিকে খবর পাওয়ার পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে পুলিশ তদন্তে জানতে পেরেছে, ওই যুবক পুলিশ আবাসনের বাসিন্দা নন। তাহলে তিনি কিভাবে নিরাপত্তা এড়িয়ে পুলিশ আবাসনের ১১ তলা পর্যন্ত পৌঁছে গেলেন, তা নিয়ে উঠছে প্রশ্ন। ১১ তলা থেকে ওই যুবকের জুতো, মাস্ক এবং মোবাইল ফোন উদ্ধার হয়েছে। তাঁর মৃত্যুর পরে খবর দেওয়া হয়েছে বাড়িতে। তবে যুবক আত্মহত্যা করে থাকলেও তা পিছনে কী কারণ রয়েছে, তা যেমন খতিয়ে দেখছে পুলিশ তেমনই এর পিছনে অন্য কোনও রহস্য কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে বিধাননগর উত্তর থানার পুলিশ।

বন্ধ করুন