বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সাতসকালে ঝিল থেকে উদ্ধার বৃদ্ধার মৃতদেহ, ঘনীভূত হচ্ছে রহস্য, তদন্তে পুলিশ
মৃতদেহের প্রতীকী ছবি।

সাতসকালে ঝিল থেকে উদ্ধার বৃদ্ধার মৃতদেহ, ঘনীভূত হচ্ছে রহস্য, তদন্তে পুলিশ

  • এদিন সকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি পরেও তাকে পাওয়া যায়নি। শেষে প্রাতঃভ্রমণকারীরা ঝিলের মধ্যে এক বৃদ্ধাকে পড়ে থাকতে দেখেন।

সকাল থেকেই নিখোঁজ ছিলেন বৃদ্ধা। পরে ঝিল থেকে উদ্ধার হল তার মৃতদেহ। বুধবার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পাটুলি থানা এলাকায়। মৃতার নাম মিতা মুখার্জী (৬০)। তিনি পাটুলি থানা এলাকার বাসিন্দা। সকাল থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। পরে এলাকার একটি ঝিল থেকে তার মৃতদেহ উদ্ধার হওয়ায় শোকের ছায়া নেমেছে পরিবারে।

ওই বৃদ্ধার মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। প্রাথমিকভাবে জলে ডুবে বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে মনে করা হলেও এর পিছনে অন্য কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। বৃদ্ধার পারিবারিক সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি পরেও তাকে পাওয়া যায়নি। শেষে প্রাতঃভ্রমণকারীরা ঝিলের মধ্যে এক বৃদ্ধাকে পড়ে থাকতে দেখেন। তারাই পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বৃদ্ধার মৃত্যুর প্রকৃত কারণ জানতে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বৃদ্ধার মৃত্যুকে কেন্দ্র করে রহস্য ঘনীভূত হচ্ছে। কেন ওই বৃদ্ধা ঝিলে গিয়েছিলেন? তিনি নিজে সেখানে গিয়েছিলেন কি না? তা সমস্ত কিছু খতিয়ে দেখছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত সে রকম কোনও তথ্য হাতে আসেনি পুলিশের কাছে। তবে এ বিষয়ে জানার জন্য পরিবারের সদস্যদের পাশাপাশি প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বন্ধ করুন