বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Newtown: সকালে নিউটাউনে উদ্ধার যুবকের থেঁতলানো দেহ, দুর্ঘটনা নাকি খুন তদন্তে পুলিশ

Newtown: সকালে নিউটাউনে উদ্ধার যুবকের থেঁতলানো দেহ, দুর্ঘটনা নাকি খুন তদন্তে পুলিশ

নিউটাউনে উদ্ধার যুবকের মৃতদেহ। প্রতীকী ছবি।

তাকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, ভোর তিনটে নাগাদ এই ঘটনা ঘটেছে। মৃত যুবক লেকটাউনের বাঙ্গুরের বাসিন্দা।

রবিবার ভোরে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হল নিউটাউনে। বাইকে করে যাচ্ছিলেন ওই যুবক। বাইকে দুর্ঘটনার কোনও চিহ্ন নেই। তবে ওই যুবকের মাথা থেঁতলানো অবস্থায় পাওয়া গিয়েছে। ফলে এটি নিছকই দুর্ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। আজ নিউটাউনের নারকেল বাগানে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। মৃত যুবকের নাম রোহন ধাঞ্চলিয়া।

খবর পেয়ে আজ সকালে ঘটনাস্থলে পৌঁছয় নিউটাউন থানার পুলিশ। তাকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, ভোর তিনটে নাগাদ এই ঘটনা ঘটেছে। মৃত যুবক লেকটাউনের বাঙ্গুরের বাসিন্দা। একটি কাপড়ের কোম্পানিতে কাজ করতেন ওই যুবক। জানা গিয়েছে, ওই যুবক সল্টলেকের দিকে যাচ্ছিলেন। প্রাথমিকভাবে দুর্ঘটনা মনে করা হলেও ওই যুবকের বাইকে দেখে মনে হচ্ছে না এটি কোনও দুর্ঘটনা। কারণ বাইকে দুর্ঘটনার কোনও চিহ্ন পাওয়া যায়নি। যুবকের মাথার পাশাপাশি শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তাতে সন্দেহ বাড়ছে পুলিশের।

পুলিশ যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে। যদিও এখনও পর্যন্ত পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে পুলিশ আশেপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। একইসঙ্গে জানার চেষ্টা করছে শনিবার রাতে ওই যুবক কোথায় গিয়েছিলেন? তার সঙ্গে কারও ব্যক্তিগত শত্রুতা ছিল কিনা। যুবকের বাইকটি ফরেন্সিকের জন্য পাঠানো হয়েছে। একইসঙ্গে যুবকের মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য রিপোর্ট পাওয়া গেলে যুবকের মৃত্যুর আসল কারণ জানা যাবে। পরিবারের সদস্যদের পাশাপাশি দুর্ঘটনাস্থলের কাছে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বন্ধ করুন