বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bowbazar: বন্ধ ঘর থেকে দুর্গন্ধ, খুলতেই খাটের ওপর মিলল বৃদ্ধের পচা গলা দেহ! চাঞ্চল্য

Bowbazar: বন্ধ ঘর থেকে দুর্গন্ধ, খুলতেই খাটের ওপর মিলল বৃদ্ধের পচা গলা দেহ! চাঞ্চল্য

মৃতদেহের প্রতীকী ছবি।

বউবাজারের ছাতাওয়ালা গলির একটি আবাসনের ফ্ল্যাটে একাই থাকতেন ওই বৃদ্ধ। তার ফ্ল্যাটে আত্মীয়দের আসা যাওয়া খুব একটা দেখা যেত না। অন্যান্য আবাসিকদের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। কয়েকদিন ধরেই তার ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল।

বন্ধ ঘর থেকে উদ্ধার হল এক বৃদ্ধের পচা গলা মৃতদেহ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কলকাতার বউবাজারের একটি ফ্লাট থেকে ওই বৃদ্ধের পচা গলা দেহ উদ্ধার হয়েছে। বৃদ্ধের নাম প্রফুল্ল শাহ। পুলিশের অনুমান, বার্ধক্যজনিত কারণে বেশ কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বউবাজারের ছাতাওয়ালা গলির একটি আবাসনের ফ্ল্যাটে একাই থাকতেন ওই বৃদ্ধ। তার ফ্ল্যাটে আত্মীয়দের আসা যাওয়া খুব একটা দেখা যেত না। অন্যান্য আবাসিকদের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। কয়েকদিন ধরেই তার ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। বেশ কয়েকদিন ধরেই তাকে বাইরে বেরোতে দেখেননি আবাসিকরা। এরপর শনিবার ওই ফ্লাট থেকে দুর্গন্ধ পেলে সন্দেহ হয় আবাসিকদের। তারাই পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। সেখানে দেখা যায় খাটের উপর পড়ে রয়েছে ওই বৃদ্ধের নিথর দেহ।

পুলিশের অনুমান বেশ কয়েকদিন আগেই ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। সেই কারণে পচা গন্ধ বেরোচ্ছিল। তবে বৃদ্ধের শরীরে কোনও আঘাত পাওয়া যায়নি। পুলিশের অনুমান বার্ধক্যজনিত কারণেই তার মৃত্যু হয়েছে। যদিও মৃত্যুর সঠিক কারণ জানার জন্য দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ স্পষ্ট জানা যাবে। স্থানীয়রা জানান প্রফুল্লবাবু বিয়ে করেননি। তাকে কখনই ঝগড়া করতে দেখা যায়নি। তিনি শান্ত স্বভাবের মানুষ ছিলেন বলেই জানিয়েছেন স্থানীয়রা।

বন্ধ করুন