বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেহালা জোড়া খুনে উদ্ধার হল নিহতের মোবাইল ফোন, খুনে ব্যবহৃত মোটরসাইকেল
মৃত সুস্মিতা মণ্ডল ও তমোজিৎ
মৃত সুস্মিতা মণ্ডল ও তমোজিৎ

বেহালা জোড়া খুনে উদ্ধার হল নিহতের মোবাইল ফোন, খুনে ব্যবহৃত মোটরসাইকেল

  • অভিযুক্তদের মোটরসাইকেল ও হেলমেট উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করেছে খুনের সময় ব্যবহৃত ব্যাগ। তাতে নিহতদের রক্তের নমুনা থাকতে পারে বলে অনুমান গোয়েন্দাদের।

বেহালার পর্ণশ্রীর সেনপল্লিতে মা ও ছেলে খুনের ঘটনায় নিহত বধূ সুস্মিতা মণ্ডলের মোবাইল ফোনটি উদ্ধার করেছে পুলিশ। ধৃত ২ মাসতুতো ভাইকে জেরা করেই মোবাইল ফোনের হদিশ পায় পুলিশ। সঙ্গে খুনের সময় অভিযুক্তদের ব্যবহৃত ব্যাগ তাদের মোটর সাইকেল ও হেলমেট বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেগুলি থেকে ধৃতরাই যে খুনটি করেছে তা অকাট্যভাবে প্রমাণের জন্য প্রমাণ সংগ্রহ করবেন তদন্তকারীরা।

এদিন বেহালার সেনপল্লির কাছেই একটি ঝোপের পিছন থেকে মোবাইল ফোনটি উদ্ধার করেন তদন্তকারীরা। গোয়েন্দাসূত্রে খবর, বোনকে খুন করে মোবাইল ফোনটি স্যুইট অফ করে দেন সঞ্জয়। তার পর সেটি নিয়ে পালানোর মতলবে ছিল তারা। কিন্তু মোবাইল ফোন থেকে পরে তারা ধরা পড়ে যেতে পারে এই আশঙ্কায় সেটিকে ঝোপে ফেলে দেয় সে। জেরায় এমনই জানিয়েছে অভিযুক্ত।

এছাড়া অভিযুক্তদের মোটরসাইকেল ও হেলমেট উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করেছে খুনের সময় ব্যবহৃত ব্যাগ। তাতে নিহতদের রক্তের নমুনা থাকতে পারে বলে অনুমান গোয়েন্দাদের। সেগুলি পরীক্ষা জন্য ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।

গত ৬ সেপ্টেম্বর বেহালার সেনপল্লিতে নিজের ফ্ল্যাটে খুন হন সুস্মিতা মণ্ডল ও তার ১৪ বছর বয়সী ছেলে। সন্ধ্যায় বাড়ি ফিরে ২ জনকে মৃত অবস্থায় দেখতে পান গৃহকর্তা। ওই ঘটনায় গত রবিবার মহেশতলা থানা থেকে সুস্মিতাদেবীর মাসতুতো ভাই সঞ্জয় ও সন্দীপকে গ্রেফতার করে লালবাজার।

 

বন্ধ করুন