বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কবে বেরোবে পরীক্ষার ফল? জবাব চেয়ে আন্দোলনে পুলিশের চাকরিপ্রার্থীরা

কবে বেরোবে পরীক্ষার ফল? জবাব চেয়ে আন্দোলনে পুলিশের চাকরিপ্রার্থীরা

ফাইল ছবি

আন্দোলনকারীদের দাবি, ২০২০ সালে রাজ্য পুলিশে অয়্যারলেস অপারেটর, সাব ইন্সপেক্টরসহ একাধিক শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়। সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে শারীরিক সক্ষমতার পরীক্ষা, মেইন পরীক্ষা ও ইন্টারভিউর মুখোমুখি হয়েছেন তাঁরা।

পুলিশে চাকরির পরীক্ষার ফল প্রকাশের দাবিতে পথে নেমে পুলিশেরই হামলার মুখে বেকার যুবক যুবতীরা। শুক্রবার বিধাননগরের করুণাময়ীতে এই নিয়ে উত্তেজনা ছড়ায়। চাকরিপ্রার্থীরা পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের দিকে এগনোর চেষ্টা করলে তাদের আটক করে পুলিশ। ছাড়া পেয়ে ফের অভিযানে নামেন তাঁরা।

আন্দোলনকারীদের দাবি, ২০২০ সালে রাজ্য পুলিশে অয়্যারলেস অপারেটর, সাব ইন্সপেক্টরসহ একাধিক শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়। সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে শারীরিক সক্ষমতার পরীক্ষা, মেইন পরীক্ষা ও ইন্টারভিউর মুখোমুখি হয়েছেন তাঁরা। ইন্টারভিউ প্রক্রিয়া শেষ হওয়ার পর ৭ মাস পার হলেও এখনো পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে কোনও ফল প্রকাশ করা হয়নি। ফল কবে প্রকাশিত হবে এব্যাপারে জানতে চাইলে জবাবে বলা হয়েছে, জাতিভিত্তিক সংরক্ষণ নীতি এখনও স্পষ্ট নয়।

যদিও এই যুক্তি মানতে নারাজ পরীক্ষার্থীরা। তাদের দাবি, অকারণে সময় নষ্ট করছে পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড। দ্রুত ফল প্রকাশের দাবি জানাতে শুক্রবার PRB অভিযানের ডাক দেয় তারা। সেজন্য সকালে করুণাময়ীতে জড়ো হতেই পুলিশ আধিকারিকরা তাদের প্রিজন ভ্যানে করে তুলে নিয়ে যান। বেশ কয়েকঘণ্টা পর তাদের মুক্তি দিলে ফের পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের দিকে এগোতে থাকেন তাঁরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব ওর জন্য ফিটনেসের শীর্ষে পৌঁছতে পেরেছিলাম,ও ‘ফিটনেস গুরু’-কোহলিকে নিয়ে অকপট হরভজন এল মঙ্গলবার্তা, ফের কাজ করছে অনেকের 'নিষ্ক্রিয়' আধার, তবে মিটছে না বিতর্ক ২২ ফেব্রুয়ারি গুরুপুষ্যর শুভ যোগে কী কিনলে পাবেন সৌভাগ্য? জেনে নিন নিয়ম যেই ধারায় রামমন্দির মামলার রায়, তাতেই চণ্ডীগড়ের মেয়র নির্বাচনের ভোট গণনা SC-তে ‘ছোটবেলায় শহিদ বেদী তৈরি করে ফুল দিতাম, আর এখন…২১ফেব্রুয়ারি আমার কাছে একটা আবেগ’ এমনটা ভামিকার ক্ষেত্রে হয়নি! জন্ম নিয়েই ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার ছেলে অকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.