বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতভর অপেক্ষা, অভিষেকের দেখা মেলেনি, চ্যাংদোলা করে TET উত্তীর্ণদের সরাল পুলিশ
এভাবেই টেট উত্তীর্ণদের সরিয়ে দেয় পুলিশ।

রাতভর অপেক্ষা, অভিষেকের দেখা মেলেনি, চ্যাংদোলা করে TET উত্তীর্ণদের সরাল পুলিশ

  • তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, তাঁদের সরে যাওয়ার জন্য় অনুরোধ করছি। তাঁদের কিছু বলার থাকলে অভিষেকের কাছে চিঠ পাঠাতে পারেন। একটা ভুল হয়েছে সেটা বোঝা যাচ্ছে। এবার কোথায় জট রয়েছে সেটা দেখা হচ্ছে।

শুক্রবার অভিষেক বন্দ্যোপাধ্যায় দেখা করেছিলেন এসএসসি কর্মপ্রার্থীদের সঙ্গে। এরপরই টেট উত্তীর্ণরা দাবি করেন তাঁদের সঙ্গেও দেখা করতে হবে । এনিয়ে ক্য়ামাক স্ট্রিটের অফিসের সামনে জড়ো হয়েছিলেন তাঁরা। কিন্তু বার বার অনুরোধ করার পরেও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁদের দেখা হয়নি। 

 তাঁদের অভিযোগ প্রাইমারি টেটে উত্তীর্ণ হওয়ার পরেও তাঁরা চাকরি পাননি। বছরের পর বছর ধরে বঞ্চিত। রাতভর তাঁরা ক্যামাক স্ট্রিটের পাশে জড়ো হয়েছিলেন। শনিবার বেলা গড়াতেই পুলিশ তাদের সরে যেতে অনুরোধ করেন। কিন্তু তাঁরা তাঁদের দাবিতে অনড়। এরপরই ডিসি সাউথের নেতৃত্বে এলাকায় বিশাল পুলিশ বাহিনী আসে। তাদেরকে একেবারে চ্যাংদোলা করে পুলিশের প্রিজন ভ্যানে তোলা হয়। একোবের টেনে হিঁচড়ে তাদের সরানোর চেষ্টা করে পুলিশ। বিক্ষোভকারীরা কান্নায় ভেঙে পড়েন।

পুলিশ জানিয়েছে, এলাকায় একাধিক বড় অফিস রয়েছে। ব্রিটিশ কাউন্সিল আছে। আমরা তাদের সরে যাওয়ার জন্য অনুরোধ করেছিলাম। কিন্তু না শোনায় আটক করা হয়েছে। প্রশ্ন উঠছে এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করলেন তৃণমূল নেতৃত্ব। কিন্তু টেট উত্তীর্ণদের সঙ্গে কেন দেখা করলেন না তাঁরা? তবে কি ফের টাকা উদ্ধার হলে এনিয়ে তৎপর হবে তৃণমূল? প্রশ্নটা সাধারণ মানুষের।

এদিকে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, তাঁদের সরে যাওয়ার জন্য় অনুরোধ করছি। তাঁদের কিছু বলার থাকলে অভিষেকের কাছে চিঠ পাঠাতে পারেন। একটা ভুল হয়েছে সেটা বোঝা যাচ্ছে। এবার কোথায় জট রয়েছে সেটা দেখা হচ্ছে। 

বন্ধ করুন