বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Car drowning: আচমকা নদীতে গড়িয়ে গেল নিমতলা ঘাটে দাঁড়িয়ে থাকা গাড়ি, ভিতর থেকে আর্তনাদ কিশোরের, তারপর…

Car drowning: আচমকা নদীতে গড়িয়ে গেল নিমতলা ঘাটে দাঁড়িয়ে থাকা গাড়ি, ভিতর থেকে আর্তনাদ কিশোরের, তারপর…

আচমকা নদীতে গড়িয়ে গেল ঘাটে দাঁড়িয়ে থাকা গাড়ি, ভিতর থেকে আর্তনাদ কিশোরের

উত্তর কলকাতার একটি পরিবার নিমতলা ঘাটে অবস্থিত ভূতনাথ মন্দিরে পুজোর দিতে এসেছিল। চার থেকে পাঁচ জন ছিলেন তারা। পুজো দেওয়ার পর গাড়িটি ঘাটেই নিউট্রাল অবস্থায় দাঁড় করিয়ে রাখা হয়েছিল। তখন শুধুমাত্র কিশোরকে গাড়িতে রাখা হয়েছিল। বাকিরা গিয়েছিলেন গঙ্গা জল সংগ্রহ করতে। 

গঙ্গার পারে ভূতনাথের মন্দিরে পুজো দিতে গিয়ে ঘটল ভূতুড়ে কাণ্ড! ঘাটে নিউট্রাল অবস্থায় দাঁড়িয়ে থাকা একটি গাড়ি হঠাৎ গড়িয়ে পড়ল নদীতে। সেই সময় গাড়িতে শুধুমাত্র এক কিশোর ছিল। গাড়িটি নদীতে গড়িয়ে যেতে দেখে ছুটে আসেন কর্তব্যরত ট্রাফিক পুলিশের এক কর্মী। ডুবন্ত গাড়ি থেকে কোনওভাবে রক্ষা পেল ওই কিশোর। ফলে ঘটল না বড়সড় কোনও দুর্ঘটনা। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে কলকাতার নিমতলা ঘাটে।

আরও পড়ুন: রাতের অন্ধকারে রূপনারায়ণ নদে বালি চুরির চেষ্টা, তলিয়ে গেল ব্যক্তি

জানা যাচ্ছে, উত্তর কলকাতার একটি পরিবার নিমতলা ঘাটে অবস্থিত ভূতনাথ মন্দিরে পুজোর দিতে এসেছিল। চার থেকে পাঁচ জন ছিলেন তারা। পুজো দেওয়ার পর গাড়িটি ঘাটেই নিউট্রাল অবস্থায় দাঁড় করিয়ে রাখা হয়েছিল। তখন শুধুমাত্র কিশোরকে গাড়িতে রাখা হয়েছিল। বাকিরা গিয়েছিলেন গঙ্গা জল সংগ্রহ করতে। তখনই আচমকা নদীর জলে গড়িয়ে যেতে থাকে গাড়ির চাকা। এদিকে, ঘটনার সময় অনেকেই খাটে উপস্থিত ছিলেন। এছাড়াও কর্তব্যরত এক ট্রাফিক পুলিশের কর্মীও ছিলেন। তারা সকলেই চিৎকার চেঁচামেচি করতে থাকেন। এদিকে, গাড়িতে থাকা কিশোরও চিৎকার করতে থাকে। কোনওভাবেই সে গাড়ি থেকে বেরিয়ে আসতে পারছিল না। তাছাড়া গাড়িটি বড় হওয়ায় তাকে আটকানোও সম্ভব ছিল না।

এই অবস্থায় নদীর জলে গিয়ে পড়ে গাড়িটি। ক্রমেই সেটি ভাসতে ভাসতে নদীর মাঝে চলে যেতে থাকে এবং জল ঢোকার ফলে একটু একটু করে ডুবতে শুরু করে গাড়িটি। তখনও গাড়ির ভিতরেই ছিল কিশোর। তখন কিশোরকে উদ্ধারে এগিয়ে আসেন ওই ট্রাফিক পুলিশ কর্মী। কিশোরকে বাঁচাতে তিনি ঝাঁপিয়ে পড়েন। তিনি গাড়ির দরজা খোলার চেষ্টা করেন। তবে ব্যর্থ হন। শেষে খবর পেয়ে তড়িঘড়ি সেখানে চলে আসে রিভার ট্রাফিক পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা দলের কর্মীরা। 

শেষ পর্যন্ত বিপর্যয় মোকাবিলা দল গাড়ির জানলার কাঁচ কেটে কিশোরকে উদ্ধার করে। এরপর গাড়িটিকে জল থেকে তুলে আনে। উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রাও। তবে কারও কোনও ক্ষতি হয়নি। শুধুমাত্র গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গরমের কারণে গাড়িটি আপনাআপনিই নদীতে গড়িয়ে গিয়েছিল। ঘটনাকে কেন্দ্র করে নিমতলা ঘাটে প্রচুর মানুষের ভিড়ে জমে। তবে কিশোর উদ্ধার হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছে পরিবার।

বাংলার মুখ খবর

Latest News

এই বছর আর DA মামলা শুনবেই না সুপ্রিম কোর্ট, উঠবে ২০২৫ সালে, কবে পরবর্তী শুনানি? শিকাগো বিমানবন্দরে পরমব্রতর সঙ্গে হঠাৎ দেখা ওয়াসিম আক্রমের সঙ্গে! তারপর...? বুমরাহ, কোহলি, রোহিতকে শ্রীলঙ্কায় চান গম্ভীর, হার্দিক নাও পেতে পারেন T20-এর তাজ ফের সালিশি সভায় বর্বরতা, জুতোর মালা পরিয়ে বিবস্ত্র করে ঘোরানো হল যুগলকে জ্যোতিপ্রিয়র শরীর গতিক কেমন? প্রেসিডেন্সি জেল সুপারের কাছে রিপোর্ট চাইল হাইকোর্ট আসছে নাগপঞ্চমী ২০২৪! দেখে নিন তারিখ, তিথি ও পুজোর শুভ সময় নয়ডার ব্যাঙ্কের সার্ভার হ্যাক করে ১৬.৫ কোটির সাইবার প্রতারণা! তদন্তে বিশেষ দল US-র সামনে ব্যাঘ্রগর্জন! পড়ুয়া বিক্ষোভ নিয়ে বলতেই ট্রাম্পের ঘটনা মনে করাল ঢাকা ‘কত কিই যে সয়ে যেতে হয়, ভালবাসা হলে…’, সোহিনীকে বাসর ঘরে গানে গানে বললেন শোভন সালিশির নামে মহিলাদের শিকলে বেঁধে নির্যাতন, সোনারপুরে মিলল আরেক শাহজাহানের খোঁজ

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.