বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Rajarhat gang rape: রাজারহাটে তরুণীকে গণধর্ষণের ঘটনায় রিসর্টের ম্যানেজারকে তলব করল পুলিশ

Rajarhat gang rape: রাজারহাটে তরুণীকে গণধর্ষণের ঘটনায় রিসর্টের ম্যানেজারকে তলব করল পুলিশ

তরুণীকে গণধর্ষণের অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ধর্ষণের অভিযোগ ওঠার পরে ঘটনাস্থল থেকে ফরেনসিক নমুনা সংগ্রহের কথা ছিল পুলিশের। কিন্তু তারপরের দিনই ফের ওই রিসোর্ট জন্মদিনের পার্টির জন্য ভাড়া দেওয়া হয়। ফলে আশেপাশের ফরেনসিকের নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। জানা সত্ত্বেও কেন জন্মদিনের জন্য রিসর্ট ভাড়া দেওয়া হল?

রাজারহাটে বৈদিক ভিলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় এবার রিসোর্টের ম্যানেজার এবং সুপারভাইজারকে তলব করল পুলিশ। এই ঘটনার প্রশ্ন উঠেছে রিসোর্টের ম্যানেজার এবং সুপারভাইজারের ভূমিকা নিয়ে। ৮ জনের বদলে কেন ১৩ জন অতিথি প্রবেশ করেছিল ওই পার্টিতে? পরিচয়পত্র ছাড়া ৫ জনকে রিসর্টে থাকতেই বা দেওয়া হল কেন? আগে থেকেই কি অসৎ উদ্দেশ্য ছিল? রাজারহাটের বৈদিক ভিলেজে গণধর্ষণকাণ্ডে এমনই প্রশ্ন উঠেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধর্ষণের অভিযোগ ওঠার পরে ঘটনাস্থল থেকে ফরেনসিক নমুনা সংগ্রহের কথা ছিল পুলিশের। কিন্তু তারপরের দিনই ফের ওই রিসোর্ট জন্মদিনের পার্টির জন্য ভাড়া দেওয়া হয়। ফলে আশেপাশের ফরেনসিকের নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। জানা সত্ত্বেও কেন জন্মদিনের জন্য রিসর্ট ভাড়া দেওয়া হল? মূলত সেইসব বিষয় জিজ্ঞাসাবাদ করতেই ম্যানেজার এবং সুপারভাইজারকে ডেকে পাঠানো হয়েছে।

গত ৯ নভেম্বর রাজারহাট বৈদিক ভিলেজে একটি রিসর্ট ভাড়া করা হয়েছিল। সেখানে পরের দিন একজনের জন্মদিনের পার্টি হয়। ১৩ জন সেই পার্টিতে উপস্থিত ছিল। নির্যাতিতা তরুণী তার এক বান্ধবীর সঙ্গে ওই জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন। তিনি আমন্ত্রিত ছিলেন না। অভিযোগ, পার্টি শেষ হয়ে যাওয়ার পরে ওই তরুণীকে তরল মাদক খাইয়ে গণধর্ষণ করে ৪ যুবক। পরের দিন রাজারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে রাজারহাট থানার পুলিশ ৪ অভিযুক্তকে গ্রেফতার করে। ধৃতকে আদালতে তোলা হলে তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

বন্ধ করুন