বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kolkata Police: বাড়ি থেকে বেরোতে দেরি, গ্রিন করিডোর করে পরীক্ষার্থীকে পৌঁছে দিলেন পুলিশকর্মী

Kolkata Police: বাড়ি থেকে বেরোতে দেরি, গ্রিন করিডোর করে পরীক্ষার্থীকে পৌঁছে দিলেন পুলিশকর্মী

মাধ্যমিক পরীক্ষার্থী সঙ্গে হাওড়া ব্রিজের ট্রাফিক গার্ডের ইনস্পেক্টর শৌভিক চক্রবর্তী। (টুইটার)

স্কুলেই পৌঁছতেই পারবে না বলে রাস্তায় দাঁড়িয়ে কাঁদতে শুরু করে দিয়েছিল এক মাধ্যমিক পরীক্ষার্থী। জানতে পেরে গ্রিন করিডর করে তাকে পরীক্ষা শুরুর অনেক আগেই তাকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিলেন এক পুলিশ কর্মী।

বাড়ি থেকে বেরোতে দেরি হয়ে গিয়েছিল। পরীক্ষা শুরুর আগে স্কুলেই পৌঁছতেই পারবে না বলে রাস্তায় দাঁড়িয়ে কাঁদতে শুরু করে দিয়েছিল এক মাধ্যমিক পরীক্ষার্থী। জানতে পেরে গ্রিন করিডর করে তাকে পরীক্ষা শুরুর অনেক আগেই তাকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিলেন এক পুলিশ কর্মী।

শনিবার সকাল ১১টা ২০ নাগাদ স্ট্র্যান্ড রোডে রাজা কাটরা কাছে টহল দিচ্ছিলেন হাওড়া ব্রিজের ট্রাফিক গার্ডের ইনস্পেক্টর শৌভিক চক্রবর্তী। হঠাৎ তিনি দেখেন স্কুলের পোশাক পরে এক কিশোরী রাস্তার ধারে দাঁড়িয়ে কাঁদছে। কারণ জিজ্ঞাসা করে জানতে পারেন, ওই কিশোরী মাধ্যমিক পরীক্ষার্থী। নেতাজি সুভাষ রোডের বাসিন্দা। তাঁর সিট পড়েছে শ্যামবাজার আদর্শ শিক্ষা নিকেতনে।

কিশোরী জানায় বাড়িতে সকলে দাদুর শেষকৃত্যে ব্যস্ত। তাই সে একাই পরীক্ষা দিতে যাচ্ছে। বাড়ি থেকে বের হতে দেরি হয়ে গিয়েছে। যা দেরি হয়েছে তাতে পরীক্ষা কেন্দ্রে পৌঁছনো কার্যত অসম্ভব।

এই কথা শুনে শৌভিক চক্রবর্তী ট্রাফিক কন্ট্রোলে ফোন করেন। দ্রুত গ্রিন করিডোর তৈরির কথা বলেন। পরীক্ষার্থীকে নিয়ে রওনা দেন পরীক্ষা কেন্দ্রের উদ্দেশে। ঝড়ে গতিতে সাড়ে এগারোটার মধ্যে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে যান তাঁরা। তখন সবে আদর্শ শিক্ষা নিকেতনের দরজা খুলছে। মুখে হাসি ফোটে কিশোরীর। তাকে শুভেচ্ছা জানিয়ে আবার কাজে রওনা দেন পুলিশ কর্মী।

বাংলার মুখ খবর

Latest News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.