বাড়ি > বাংলার মুখ > কলকাতা > 'মানুষের আশীর্বাদেই জয়', প্রতিক্রিয়া মমতার, হারের দায় স্বীকার দিলীপের

'মানুষের আশীর্বাদেই জয়', প্রতিক্রিয়া মমতার, হারের দায় স্বীকার দিলীপের

২০১৯ সালের লোকসভা ভোটে ধাক্কা খাওয়ার পর কিছুটা ঘুর... more

মমতা বন্দ্যোপাধ্যায় : জয়ের কৃতিত্ব মানুষের। তাঁদের আশীর্বাদে সবুজ ঝড়। অবাঙালী, সংখ্যালঘু, আদিবাসী, রাজবংশী - সব ধর্মের, সব বর্ণের মানুষ আমাদের ভোট দিয়েছেন (ছবি সৌজন্য এএনআই)
1/5মমতা বন্দ্যোপাধ্যায় : জয়ের কৃতিত্ব মানুষের। তাঁদের আশীর্বাদে সবুজ ঝড়। অবাঙালী, সংখ্যালঘু, আদিবাসী, রাজবংশী - সব ধর্মের, সব বর্ণের মানুষ আমাদের ভোট দিয়েছেন (ছবি সৌজন্য এএনআই)
পার্থ চট্টোপাধ্যায় : এটা মানুষের জয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি মানুষের আস্থা প্রমাণিত হয়েছে। বিজেপি যে যে প্রতিশ্রুতি দিয়েছিল, তা রাখতে পারেনি তারা। (ছবি সৌজন্য এএনআই)
2/5পার্থ চট্টোপাধ্যায় : এটা মানুষের জয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি মানুষের আস্থা প্রমাণিত হয়েছে। বিজেপি যে যে প্রতিশ্রুতি দিয়েছিল, তা রাখতে পারেনি তারা। (ছবি সৌজন্য এএনআই)
কৈলাস বিজয়বর্গীয় : এটা নির্বাচন নয়। কেন্দ্রীয় বাহিনী না এলে রাজ্যে কখনও ভোট হবে না। যে দিন স্বচ্ছ ভোট হবে, সেদিন আমরা জিতব। যেখানে কেন্দ্রীয় বাহিনী ছিল, সেখানে ভোট পেয়েছি। যেখানে ছিল আধাসেনা ছিল না, সেখানে পাইনি। পুলিশ দিয়ে ভোট করানো হয়েছে। (ছবি সৌজন্য পিটিআই)
3/5কৈলাস বিজয়বর্গীয় : এটা নির্বাচন নয়। কেন্দ্রীয় বাহিনী না এলে রাজ্যে কখনও ভোট হবে না। যে দিন স্বচ্ছ ভোট হবে, সেদিন আমরা জিতব। যেখানে কেন্দ্রীয় বাহিনী ছিল, সেখানে ভোট পেয়েছি। যেখানে ছিল আধাসেনা ছিল না, সেখানে পাইনি। পুলিশ দিয়ে ভোট করানো হয়েছে। (ছবি সৌজন্য পিটিআই)
দিলীপ ঘোষ : ফলাফল যেটা হয়েছে, সেটা সত্য।কেন এরকম ফল হল, তা এই মুহূর্তে বুঝতে পারছি না। যারা জিতেছে, তাঁদের অভিনন্দন জানাচ্ছি। কী কারণ, তা পর্যালোচনা করতে হবে। সময় নিয়ে করতে হবে। পিকে-র টিম আগে থেকে গিয়ে নেতিবাচক ভাবমূর্তি করেছে। উপনির্বাচনের প্রভাব সুদূরপ্রসারী হয় না। খুব বড় কিছু বিষয় না। জেতার জন্য আমার কৃতিত্ব হলে, হারের জন্য দায়ী আমিও।(ছবি সৌজন্য পিটিআই)
4/5দিলীপ ঘোষ : ফলাফল যেটা হয়েছে, সেটা সত্য।কেন এরকম ফল হল, তা এই মুহূর্তে বুঝতে পারছি না। যারা জিতেছে, তাঁদের অভিনন্দন জানাচ্ছি। কী কারণ, তা পর্যালোচনা করতে হবে। সময় নিয়ে করতে হবে। পিকে-র টিম আগে থেকে গিয়ে নেতিবাচক ভাবমূর্তি করেছে। উপনির্বাচনের প্রভাব সুদূরপ্রসারী হয় না। খুব বড় কিছু বিষয় না। জেতার জন্য আমার কৃতিত্ব হলে, হারের জন্য দায়ী আমিও।(ছবি সৌজন্য পিটিআই)
সোমেন মিত্র : মানুষের রায় মাথা পেতে নিচ্ছি। উপনির্বাচনে যে ত্রুটিগুলি ছিল, সেগুলি উপযুক্তভাবে পর্যালোচনা করে আগামীদিনের জন্য এগিয়ে যেতে হবে। (ছবি সৌজন্য এএনআই)
5/5সোমেন মিত্র : মানুষের রায় মাথা পেতে নিচ্ছি। উপনির্বাচনে যে ত্রুটিগুলি ছিল, সেগুলি উপযুক্তভাবে পর্যালোচনা করে আগামীদিনের জন্য এগিয়ে যেতে হবে। (ছবি সৌজন্য এএনআই)
অন্য গ্যালারিগুলি