বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Electrocuted: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু পপকর্ন বিক্রেতার, নিউটাউনের মর্মান্তিক ঘটনায় আলোড়ন

Electrocuted: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু পপকর্ন বিক্রেতার, নিউটাউনের মর্মান্তিক ঘটনায় আলোড়ন

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু।

এখানে বিদ্যুৎ সংযোগ ছিন্ন করা হয়। পরে তা আবার চালু করা হয়। স্থানীয় মানুষজন ওই ব্যক্তিকে ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। তবে বাঁচানো যায়নি। আজ, মঙ্গলবার তাঁর দেহের ময়নাতদন্ত হবে। ওই ব্যক্তি নিউটাউন থানার গৌরাঙ্গনগরের বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর।

দুর্গাপুজোর মধ্যেই ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। আবার শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। নিউটাউন এলাকায় এই ঘটনা ঘটায় শোরগোল পড়ে গিয়েছে। ওই ব্যক্তি সেখানে পপকর্ন বিক্রির জন্য স্টল দিয়েছিলেন। আর সেই স্টলে আলো লাগানোর জন্য হুকিং করছিলেন। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন তিনি। তৎক্ষণাৎ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঠিক কী ঘটেছে নিউটাউনে?‌ স্থানীয় সূত্রে খবর, নিউটাউনের ইকোপার্ক থানা এলাকায় পপকর্ন বিক্রি করার স্টল দেন এক ব্যক্তি। দুর্গাপুজোয় এই স্টল দিয়ে বাড়তি আয় করতে চেয়েছিলেন তিনি। শুরুটা ভালই হয়েছিল। কিন্তু মহাষ্টমীর রাতে শেষটা ভাল হল না। রাস্তার উপর পপকর্ন বিক্রি করছিলেন কৌশিক সরকার নামে ওই ব্যক্তি। এখানের হেলাবটতলার কাছে পুজোর সময় মানুষজনের ভিড় বেড়েছে। তাই ওই জায়গা বেছে নিয়েছিলেন তিনি। এখানেই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

আর কী জানা যাচ্ছে?‌ মহাঅষ্টমীর রাতে সেখানে ওই পপকর্ন বিক্রেতা বিদ্যুৎবাহিত তার সংযোগ করতে গিয়েছিলেন। যাতে গুমটিতে আলো হয়। কিন্তু তখনই তারে হাত দিয়ে স্থির হয়ে দাঁড়িয়ে পড়েন ওই ব্যক্তি। তাঁকে তখন বাঁশ দিয়ে ধাক্কা মারলে তিনি পড়ে যান পাশের একটি খাবারের দোকানে। তারপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

তারপর সেখানে কী ঘটল?‌ এখানে বিদ্যুৎ সংযোগ ছিন্ন করা হয়। পরে তা আবার চালু করা হয়। স্থানীয় মানুষজন ওই ব্যক্তিকে ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। তবে বাঁচানো যায়নি। আজ, মঙ্গলবার তাঁর দেহের ময়নাতদন্ত হবে। ওই ব্যক্তি নিউটাউন থানার গৌরাঙ্গনগরের বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর।

বাংলার মুখ খবর

Latest News

কর্কট রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মিথুন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃষ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ফুটবলারকে স্বাগত জানাতে রাত ৩ টেয় বিমান বন্দরে হাজির হাজার হাজার ইস্টবেঙ্গল ভক্ত মেষ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.