বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌পিকে’র টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হটাও’‌, শহরের রাজপথে পড়ল পোস্টার

‘‌পিকে’র টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হটাও’‌, শহরের রাজপথে পড়ল পোস্টার

অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে পোস্টার দেখা যায়।

আজ, সোমবার উত্তর কলকাতার একাধিক জায়গায় অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে পোস্টার দেখা যায়।

বনগাঁ লোকালে তাঁর বিরুদ্ধে পোস্টার পড়েছিল। দলের অন্দরে তাঁকে কেন্দ্র করে আড়াআড়িভাবে ভাগ হয়ে গিয়েছে দুটি গোষ্ঠী। তাঁর পদত্যাগ নিয়ে পর্যন্ত আওয়াজ ওঠে। এবার খাস কলকাতার একাধিক জায়গায় পড়ল তাঁর বিরুদ্ধে পোস্টার। হ্যাঁ, তিনি বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে চলে যাচ্ছে দলের একটা বড় অংশ বলে মনে করা হচ্ছে।

কী লেখা ছিল ওই পোস্টারে?‌ আজ, সোমবার উত্তর কলকাতার একাধিক জায়গায় অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে পোস্টার দেখা যায়। এমনকী বিজেপির রাজ্য দফতর, শ্যামবাজার এবং সেন্ট্রাল অ্যাভিনিউ এলাকায়ও পোস্টার পড়ে। সেখানে লেখা রয়েছে, ‘‌পিকে’র টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হটাও। বিজেপি বাঁচাও।’‌ পোস্টারের শেষে লেখা, সারা রাজ্যের বিজেপি বাঁচাও কর্মী এক হও।

উল্লেখ্য, একটি অনলাইন বৈঠকে অমিতাভ চক্রবর্তীকে বলতে শোনা গিয়েছিল, পিকে’‌র টিমের এক সদস্য তাঁকে ফোনে বলেছে, দলের সংগঠন পোক্ত আছে। কিছু পরিবর্তন সেখানে প্রয়োজন। তাতেই চাঙ্গা হবে রাজ্য বিজেপি। এই কথা বলার সঙ্গে সঙ্গে অভিতাভর বিরুদ্ধে তৈরি হয়ে যায় গোষ্ঠী। তাঁরাই এই পোস্টার কাণ্ডের সঙ্গে জড়িত বলে মনে করা হচ্ছে।

ইতিমধ্যেই সংগঠনের ‘একজন’ দলের ক্ষতি করার চেষ্টা করছেন বলে সোচ্চার হয়েছেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। এই ‘একজন’ কে তা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। তারপর থেকেই নানা জায়গায় পোস্টার পড়তে শুরু করেছে। বনগাঁ লোকাল থেকে কলকাতার রাজপথ এখন অভিতাভের পোস্টারে ছয়লাপ। পরে অবশ্য বিজেপির পক্ষ থেকে তা সরিয়ে নেওয়া হয়।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.